বৃহস্পতিবার, জুলাই ২৯, ২০২১

জামায়াত-হেফাজত-বিএনপিকে আলাদা করে দেখার সুযোগ নেই: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, স্বাধীনতার পর প্রথম সংবিধানের ওপর আঘাত করে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান। তারা নিজেদের দলের নেতাকে মুক্তিযোদ্ধা দাবি করে অথচ তিনি পাকিস্তানের এজেন্ট ছিলেন, উনি ক্ষমতা দখল করে মুক্তিযুদ্ধের চেতনাকে ভূলুণ্ঠিত করেছিলেন। জামায়াত-হেফাজত আর বিএনপিকে আলাদা করে দেখার সুযোগ নেই।

বুধবার বিকাল সাড়ে ৩টায় জেলা যুবলীগ আয়োজিত যুবলীগের কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত প্রেসিডিয়াম সদস্য সেলিম আলতাফ জর্জকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কুষ্টিয়া ইসলামিয়া কলেজ মাঠের এ সভায় সভাপতিত্ব করেন জেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন- কুষ্টিয়া-১ আসনের সাংসদ সরোয়ার জাহান বাদশা, কুষ্টিয়া-৪ আসনের সাংসদ সেলিম আলতাফ জর্জসহ অতিথিরা।

হানিফ এ সময় আরও বলেন, হেফাজতে ইসলামের যিনি বর্তমান আমীর তিনি একাত্তর সালে আলবদরের সদস্য ছিলেন। আপনারা যারা ধর্মের অপব্যাখ্যা করেন তারা পাকিস্তানের ইসলাম পালন করেন।

তিনি বলেন, বিএনপির প্রতি মানুষের আর কোনো আগ্রহ নেই। তাই তারা ভাবছে মৌলবাদী ধর্মীয় দলগুলোকে উসকে দিয়ে আন্দোলনের মাধ্যমে সরকার পতন ঘটাবে; আপনাদের সেই স্বপ্নে গুড়েবালি, এ স্বপ্ন স্বপ্নই থেকে যাবে।

এর আগে সংবর্ধিত অতিথিকে ফুল ও ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

spot_imgspot_img

আরও