বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

বিএনপির মিছিল মিটিং করতে বাধা নেই : আইনমন্ত্রী

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, বেগম খালেদা জিয়াকে মুক্তি দেওয়া হয়েছে দুটি শর্তে। সেই শর্ত তিনি স্বীকার করেই মুক্ত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে ধামরাইয়ের কালামপুর আমাতন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ে সাব রেজিস্ট্রার অফিস উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি এসব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, বিএনপির মিছিল মিটিং করতে বাধা নেই। আওয়ামী লীগ কোনো জায়গায় মিছিল মিটিং করতে বাধা দিচ্ছে না। কিন্তু সহিংসতা আমরা সহ্য করব না। কেউ যদি গণ্ডগোল করতে চায়, তাহলে আইনশৃঙ্খলা বাহিনী আইনশৃঙ্খলা রক্ষা করবে। এটা তাদের দায়িত্ব।

আনিসুল হক বলেন, এই যে মামলা হামলার কথা বলছেন, নতুন করে মামলা হামলা তাদের দেওয়া হচ্ছে না। পুরনো মামলা হামলার যারা আসামি তারা যদি বেড়িয়ে আসে, তাদেরকে যদি পাওয়া যায় তাদের ব্যাপারে তো আইনি ব্যবস্থা নিতেই হবে। বিগত বিএনপির শাসনামলে দেশে কোনো ধরনের উন্নয়ন হয়নি। কিন্তু আওয়ামী লীগের আমলে দেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। এসব সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য। তার দৃঢ় নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

এ সময় তিনি আরও বলেন, প্রতিটি সাব-রেজিস্ট্রার অফিসেই একটি করে অভিযোগ বাক্স বসানো হবে। সেবা নিতে আসা লোকজন যে কোনো বিষয়ে অভিযোগ করতে পারবে। সেই অভিযোগের কপিগুলো ঊর্ধ্বতন কর্মকর্তারাই তদারকি করবেন।

spot_img
spot_img

সর্বশেষ

spot_img