শনিবার, অক্টোবর ৮, ২০২২

বিএনপি নেতাদের পদ্মা সেতুতে উঠতে নিষেধ করলেন শাহজাহান খান

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান বলেছেন, আপনাদের নেত্রী পদ্মা সেতু নিয়ে বিভিন্ন উসকানিমূলক কথা বার্তা দিয়েছেন। পদ্মা সেতু পার হওয়ার অধিকার আপনাদের নেই। তাই আপনারা পদ্মা সেতুতে উঠবেন না। ওই পদ্মার পাড়ে নৌকা রাখা হবে সেই নৌকায় আপনাদের পার করে দেয়া হবে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টায় লালমনিরহাটের কালীগঞ্জে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

শাজাহান খান বলেন, মির্জা ফখরুল- খালেদা জিয়া নাকি মুক্তিযোদ্ধা? তিনি তখন কোথায় ছিলেন? আবার অদ্ভূত কথা বলেন- তারেক জিয়া নাকি শিশু মুক্তিযোদ্ধা? বিএনপি নেতারা উন্মাদ হয়ে গেছেন, ক্ষমতা হারিয়ে তারা পাগল হয়ে গেছেন। এই পাগল দিয়ে রাষ্ট্র পরিচালিত হবে না। রাষ্ট পরিচালনার দক্ষ রাষ্ট্র নায়ক শেখ হাসিনাকে আবার রাষ্ট্রের ক্ষমতায় আনতে হবে।

তিনি বলেন, তারেক জিয়া বিদ্যুৎ না দিয়ে তারা খাম্বা বিক্রয় করেছেন। তারেক জিয়ার খাম্বা দিয়ে বিদ্যুৎ আসে নাই। শেখ হাসিনা ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছেন। বিএনপি ক্ষমতায় আসার পর কমিউনিটি ক্লিনিকগুলোকে গরু ছাগলের ঘর করেছিল। দলকে সুসংগঠিত করতে হবে। তৃণমূল নেত্রীবৃন্দকে মূল্যায়ন করতে হবে। কারণ তৃণমূলের নেতারাই প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রাণ। যদি তৃণমূলের নেতাকর্মী একত্রিত না হয় তাহলে বিএনপি-জামায়াতের মত লেজুরবৃত্তি দল আবারো ক্ষমতায় এসে স্বাধীনতা বিরোধীদের দিয়ে পতাকা উড়িয়ে বাংলাদেশকে আবারও কলঙ্কিত করার চেষ্টা করবে।

spot_img
spot_img

সর্বশেষ