শনিবার, অক্টোবর ৮, ২০২২

মুন্সীগঞ্জে পুলিশ-বিএনপির সংঘর্ষের ঘটনায় বিএনপির ১৩৬৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেফতার ২৬

মুন্সীগঞ্জে পুলিশ-বিএনপির সংঘর্ষের ঘটনায় বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে দুটি পৃথক মামলায় ১ হাজার ৩৬৫ জনকে আসামি করা হয়েছে। এ দুটি মামলায় ইতিমধ্যে ২৬ জনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। গতকালের সংঘর্ষের ঘটনায় পুলিশের গুলিতে আহত হওয়া যুবদলনেতা শাওন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

আজ বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় মুন্সীগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) মাইনউদ্দিন বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, একটি মামলায় মুন্সীগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) মাইনউদ্দিন বাদী হয়। সরকারি অস্ত্র, গুলি লুট, মোটরসাইকেল পোড়ানোর অভিযোগে ৩১৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৭০০ থেকে ৮০০ জনকে আসামি করা হয়। মামলায় প্রধান আসামি করা হয় জেলা বিএনপির সদস্য সচিব কামরুজ্জামান রতনকে। এ মামলায় ২৪ জনকে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে পাঠানো হয়।

মামলার বিষয়টি নিশ্চিত করে মুন্সীগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুমন দেব সন্ধ্যা সাড়ে সাতটার দিকে জানান, বুধবারের ঘটনায় দুটি পৃথক মামলা হয়েছে। মামলা দুটিতে ইতিমধ্যে ২৬ জনকে গ্রেফতার দেখানো হয়েছে। আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

তিনি আরো বলেন, তবে এসব মামলায় নিরপরাধ কাউকে জড়ানো হবে না। প্রকৃত অপরাধীকে আইনের আওতায় আনা হবে।

spot_img
spot_img

সর্বশেষ