বৃহস্পতিবার, মে ২৬, ২০২২

ঘাদানিক সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের ষড়যন্ত্র করছে : আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী

বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, কতিপয় নাস্তিক- মুরতাদ দ্বারা গঠিত অর্বাচীন সংগঠন গণকমিশন কর্তৃক ১১৬ জন ওয়ায়েজীন ও বিশিষ্ট আলেমদের বিরুদ্ধে দুদকে জমা দেওয়ার ঘটনায় আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

আজ (১২ মে) এক বিবৃতিতে আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী আরো বলেন, যারা আলেমদের নামে মিথ্যা মামলা করেছে তারাই সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের ষড়যন্ত্রে লিপ্ত। আমাদের জানামতে তালিকায় উল্লেখিত কোন একজন আলেম সম্পর্কেও জঙ্গিবাদ, উগ্রবাদের সাথে জড়িত থাকা বা সম্প্রীতি বিনষ্টের কোন প্রমাণ তারা দিতে পারবে না। আলেম সমাজ ওয়াজ- নছিহতের মাধ্যমে মানুষকে সুদ,ঘুষ,দুর্নিতিসহ সব ধরনের অপরাধ থেকে বিরত থাকার দাওয়াত দিয়ে থাকেন। আলেম-উলামাগণ দূর্নীতি বা দেশ বিরোধী কোন কাজ জড়িত থাকতে পারে না।

তিনি বলেন, ইসলাম আলেম-ওলামাদের নাম শুনলেই যাদের গাত্রদাহ শুরু হয়ে যায় এই শ্রেণীর নাস্তিকরাই কেবল সর্বজন শ্রদ্ধেয় আলেমদের বিরুদ্ধে দুদকে এ ধরনের মিথ্যা মামলা করতে পারে। সরকারের উচিত শান্তিপূর্ণ পরিবেশকে ঘোলাটে করে যারা দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির ব্যবস্থা করা। ঘাতক দালাল নির্মূল কমিটি ও একটি ইসলামবিদ্বেষী চক্র সবসময়ই ইসলাম ও আলেম ওলামাদের বিরুদ্ধে অপপ্রচার ও মিথ্যাচার চালিয়ে মুসলমানদেরকে উত্তেজিত করতে চায়। তাদের এই ষড়যন্ত্রকে সফল হতে দেওয়া হবে না।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_imgspot_img
spot_imgspot_img