বৃহস্পতিবার, জানুয়ারি ২৭, ২০২২

সবাইকে দুর্নীতি ও দু:শাসনের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে: খেলাফত মজলিস

খেলাফত মজলিসের আমীর মাওলানা মুহাম্মাদ ইসহাক বলেছেন, সবাইকে ঐক্যবদ্ধভাবে দুর্নীতি ও দু:শাসনের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করে দেওয়া হচ্ছে। দুর্নীতির কারণে দেশের অর্থনীতি ধ্বসে পরার উপক্রম হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বিকালে খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সরকার ও প্রশাসনের আগাগোড়া দুর্নীতিতে জড়িয়ে পরেছে। একদিকে দ্রব্যমূল্যের উর্দ্ধগতিতে সাধারণ জনগণের নাভিশ্বাস উঠেছে। অন্যদিকে কৃষকরা উৎপাদিত পণ্যের ন্যায্যমূল্য থেকে বঞ্চিত। এসবই হচ্ছে কর্তৃত্ববাদী অপশাসনের ফল। দুর্নীতি ও দু:শাসনের বিরুদ্ধে রুখে দাঁড়াতে না পারলে দেশের অস্তিত্ব বিপন্ন হয়ে পরবে।

সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাওলানা যোবায়ের আহমদ চৌধুরী, মাওলানা সাখাওয়াত হোসাইন, হাফিজ মাওলানা মজদুদ্দিন আহমদ, মাওলানা আবদুল বাছিত আজাদ, যুগ্মমহাসচিব- মাওলানা মুহাম্মাদ শফিক উদ্দিন, এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, মুহাম্মাদ মুনতাসির আলী, মাওলানা আহমদ আলী কাসেমী, প্রশিক্ষন সম্পাদক- অধ্যাপক মুহাম্মাদ আবদুল হালিম, এডভোকেট মিজানুর রহমান, অধ্যাপক আবদুল জলিল, অধ্যাপক কাজী মিনহাজুল আলম, মাওলানা শামসুজ্জামান চেীধুরী, মোল্লা সাইফ উদ্দিন, বুরহান উদ্দিন সিদ্দিকী, বীর মুক্তিযোদ্ধা ফয়জুল ইসলাম, মাওলানা সাঈদ আহমদ, মাওলানা সৈয়দ মুশাহিদ আলী প্রমুখ।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img