রবিবার, ডিসেম্বর ৫, ২০২১

বিজেপিকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন পশ্চিমবঙ্গের তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি

ভারতের পশ্চিমবঙ্গের তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় এমপি হিন্দুত্ববাদী বিজেপি নেতাদের উদ্দেশ্যে চ্যালেঞ্জ জানিয়ে বলেছেন, বিজেপি নেতাদের সাহস থাকলে ‘ভাইপো’ বলে অভিহিত না করে আমার নাম নিয়ে দেখান। তার বিরুদ্ধে অন্যায়ভাবে কোনও মন্তব্য করলে বিজেপি নেতাদের আদালতের দরজায় টেনে নিয়ে যাবেন বলেও হুঁশিয়ারি দিয়েছেন।

রোববার (২৯ নভেম্বর) দক্ষিণ ২৪ পরগণা জেলার ডায়মন্ড হারবারে এক জনসভায় বক্তব্য রাখার সময়ে তিনি ওই মন্তব্য করেন।

অভিষেক বন্দ্যোপাধ্যায় বিজেপি নেতাদের টার্গেট করে বলেন, আমাকে যেখানেই কেউ আক্রমণ করেছে আমি আইনানুগ ব্যবস্থা নিয়েছি। ২০১৭ সালে মুকুল রায় দল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। প্রথম সভা করেছিলেন ধর্মতলায়। আক্রমণের কেন্দ্রবিন্দু ছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়। পরের দিন আমি মামলা করেছিলাম। মুকুল রায় বলেছিলেন, ‘বিশ্ব বাংলা’ কোম্পানির মালিক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাকে হাইকোর্টে নিয়ে গিয়ে ল্যাজে-গোবরে করে পরাজিত করেছি। পরবর্তীকালে কখনও দিলীপ ঘোষ, কখনও বাবুল সুপ্রিয়, কখনও রাহুল সিনহা, কখনও কৈলাশ বিজয়বর্গীয়, কখনও অমিত শাহ, কখনও নরেন্দ্র মোদি আমাকে নাম ধরে আক্রমণ করেছে। আমি তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করেছি। নাক রগড়াতে রগড়াতে সকলকে হাইকোর্টের দরজায় নিয়ে এসে যা জবাব দেওয়ার তা আমি দিয়েছি। তারফলে এখন আর সরাসরি নাম নিতে পারছে না। তার পরিবর্তে বলছে ‘ভাইপো’!

অভিষেক বন্দ্যোপাধ্যায় বিজেপি নেতাদের উদ্দেশ্যে বলেন, আমি অনুরোধ করব, আপনাদের বুকের পাটা আছে? যদি থাকে তাহলে ভাববাচ্যে কথা না বলে অভিষেক ব্যানার্জির নাম নিয়ে দেখান। আপনাদের যদি কোর্টের দরজায় টানতে টানতে না নিয়ে আসতে পারি, আমি এক বাপের ব্যাটা নই।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img