রবিবার, ডিসেম্বর ৪, ২০২২

নির্বাচন ঘিরে এখনই দিবাস্বপ্ন দেখছে বিএনপি: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী নির্বাচন ঘিরে বিএনপি এখনই দিবাস্বপ্ন দেখছে। তাদের সেই স্বপ্ন কখনো পূরণ হবে না। তাদের স্বপ্ন স্বপ্নই থেকে যাবে। তারা আন্দোলনেও যেমন সফল হবে না।

রোববার (১৩ নভেম্বর) ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, স্বপ্ন বাস্তবায়ন দূরে রেখেই ফখরুল সাহেব মনোনয়ন বাণিজ্য শুরু করেছেন। বস্তা নিয়ে বসে আছেন টাকার জন্য, কে কে মনোনয়ন নেবেন তার কাছে টাকার বান্ডিল দিয়ে নিতে হবে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রসঙ্গে টেনে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, তিনি মুচলেকা দিয়ে বলেছেন আমি আর রাজনীতি করবো না। এই কথা বলে লন্ডনে পালিয়ে গেছেন। অর্থপাচার মামলার তার সাত বছরের জেল হয়েছে। বিএনপি ক্ষমতায় গেলে তারেক রহমান নেতা হবেন। হারিয়ে যাওয়া হওয়া ভবন আবার ফিরে পেতে চান। বিএনপি আন্দোলন নিয়ে দিবাস্বপ্ন দেখছে, যা কখনো বাস্তবায়ন হবে না।

নেতাকর্মীদের মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, নেতাদের একরকম দেখা যায়, বিলবোর্ডে আরেক রকম হয়ে যায়। এই সম্মেলনে এসে যে বিলবোর্ড দেখলাম, এত বিলবোর্ড আর কখনো দেখিনি। নেত্রী বলেছেন খরচ কমাতে, এখানে এসে দেখলাম বিলবোর্ড আর বিলবোর্ড। খরচ কমান, মানুষের কল্যাণে কাজ করেন। মানুষের পাশে দাঁড়ান।

spot_img
spot_img

সর্বশেষ

spot_img