মঙ্গলবার, জুন ২৮, ২০২২

দেশবিরোধী শক্তি গণকমিশনকে বিচারের মুখোমুখি করতে হবে : চরমোনাই পীর

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি রেজাউল করীম বলেছেন, গণকমিশন নামে একটি দেশবিরোধী শক্তি দেশকে অনিশ্চিত গন্তব্যে ঠেলে দিতে চাচ্ছে। তারা দেশের সম্মানিত ১১৬জন আলেম এবং ১০০০ মাদরাসার তালিকা করে দেশের সংবিধানবিরোধী কাজ করছে। এজন্য তথাকথিত গণকমিশনকে বিচারের মুখোমুখি করতে হবে। ওই অপশক্তি সাম্প্রদায়িকতাকে উসকে দিতে কাজ করছে। এধরণের দেশ ও ইসলামবিরোধী কর্মকান্ড রুখে দিতে এখনই সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

আজ (২১ এ) শনিবার খুলনা রেলষ্টেশন সংলগ্ন কদমতলা রোডে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুফতি রেজাউল করীম বলেন, জনগণ আজ ভালো নেই, সাধারণ মানুষ তাদের চাহিদা সঠিকভাবে পূরণ করতে পারছেনা। কারণ মানুষের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য লাগামহীনভাবে বৃদ্ধি পাচ্ছে । ভোজ্য তেল, চাল, ডাল, গ্যাস সহ সকল নির্মাণসামগ্রী মানুষের ক্রয়ক্ষমতার বাইরে চলে যাচ্ছে। অথচ সরকার এটাকে নিয়ন্ত্রণ করতে পারছে না। সরকার এ ব্যপারে যথাযথ কোনো পদক্ষেপ নিচ্ছে না ফলে সাধারণ মানুষ ক্ষোভে ফুঁসছে কিন্তু প্রতিবাদও করতে পারছে না হামলা-মামলা ও হয়রানির ভয়ে।

চরমোনাই পীর বলেন, স্বাধীনতার ৫১ তম বর্ষে এসেও আজকের সরকার ৭১ পুর্ববর্তী সরকারের মতো, নিপিড়নমূলক আচরণ করছে। মানুষ ভোটাধিকার থেকে বঞ্চিত। আগামী নির্বাচন জাতীয় সরকারের অধীনে দিতে হবে এবং ইভিএম বাতিল করতে হবে। ভোট ডাকাতির মেশিন দিয়ে ভোট গ্রহণ চলবে না।

ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা বিভাগের উদ্যোগে অনুষ্ঠিত এই সমাবেশে সভাপতিত্ব করেন দলের নায়েবে আমীর মাওলানা আব্দুল আউয়াল।

বক্তব্য রাখেন দলের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, সহকারী মহাসচিব মাওলানা আব্দুল কাদের, সহ-সাংগঠনিক সম্পাদক অধ্যাপক বেলায়েত হোসেন ও মাওলানা শোয়াইব হোসেন, দপ্তর সম্পাদক মাওলানা লোকমান হোসেন জাফরীম শ্রমিকনেতা মুফতী মোস্তফা কামাল, যুবনেতা ইঞ্জিনিয়ার আতিকুর রহমান মুজাহিদ, ছাত্রনেতা সহ-সভাপতি শরিফুল ইসলাম রিয়াদ প্রমুখ।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img