শিক্ষাবিদ ডক্টর আ ফ ম খালিদ হোসেনকে ইশার সংবর্ধনা

মাহবুবুল মান্নান

বরেণ্য শিক্ষাবিদ হেফাজতের কেন্দ্রীয় নায়েবে আমীর ডক্টর মাওলানা আ ফ ম খালিদ হোসেনকে সংবর্ধন দিয়েছেন ইসলামী শামনতন্ত্র ছাত্র অান্দোলন বাঁশখালী উপজেলার অন্তর্গত পুকুরিয়া ইউনিয়ন শাখার নেতৃবৃন্দ।

সম্প্রতি তিনি ইসলামী আন্দোলন বাংলাদেশ বাংলাদেশ এর কেন্দ্রীয় শিক্ষা উপদেষ্টা নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান করেছে বলে জানিয়েছে কলামিষ্ট ও সাহিত্যিক নুর অাহমেদ সিদ্দিকী।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) চট্টগ্রাম বাঁশখালী পুকুরিয়া ইউনিয়নে এই সংবর্ধনার আয়োজন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন চট্টগ্রাম দক্ষিণ জেলার সাবেক নেতা মাওলানা এনামুল হক জিহাদী,যুব আন্দোলন নেতা এইচ ইমরান, ইশা ছাত্র অান্দোলন পুকুরিয়া ইউনিয়র সভাপতি মুহাম্মদ হেলাল উদ্দীন আজাদ,সাধারণ সম্পাদক এনামুল হাসান,সাবেক ইউপি সভাপতি মুহাম্মদ শোয়াইবুল ইসলাম,সাবেক আইএবি ইউপি সেক্রেটারি হাফেজ মাওলানা শিহাব উদ্দীন,হাফেজ মুস্তাক প্রমুখ।

এ সময় ডক্টর আ ফ ম খালিদ হোসেন ইশা ছাত্র অান্দোলনের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের সাথে সাথে ইসলাম, দেশ ও মানবতার স্বার্থে যে কোন ত্যাগ স্বীকার করার মানসিকতা অর্জনের পরামর্শ দেন।

উল্লেখ্য,ডক্টর আ ফ ম খালিদ হোসেন চট্টগ্রাম ওমর গনি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের বিভাগীয় প্রধান ছিলেন। গত ২০১৯ সালে তিনি অবসরে যান।বর্তমানে তিনি চট্টগ্রাম অাল জামিয়া আল ইসলামীয়া জিরির মুহাদ্দিস হিসেবে যোগ দান করেছেন। তিনি দেশব্যাপি মাহফিল ও সেমিনারে বক্তব্য রাখছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *