বুধবার, আগস্ট ১৭, ২০২২

প্রধানমন্ত্রী বরাবরে প্রেরিত অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরীর চিঠি হেফাজতের নয়, তাঁর ব্যক্তিগত

কওমী মাদরাসার মান উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবরে লিখিত দেওনার পীর অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরীর চিঠির সাথে হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর কোন সম্পর্ক নেই বলে জানিয়েছে সংগঠনটি।

আজ শনিবার (৬ আগস্ট) এক যৌথ বিবৃতিতে আমীরে হেফাজত আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী, সিনিয়র নায়েবে আমীর আল্লামা মুহাম্মাদ ইয়াহহিয়া, মহাসচিব আল্লামা সাজিদুর রহমান বলেন, ”কওমী ধারার দ্বীনি শিক্ষা ও শিক্ষকদের মান উন্নয়নকল্পে সদয় দৃষ্টি কামনা” শিরোনামে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবরে লিখিত হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর নায়েবে আমীর অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরীর একটি চিঠি আমাদের দৃষ্টিগোচর হয়েছে।

এটি হেফাজতের পক্ষ থেকে লিখিত কোন চিঠি নয়। চিঠির বিষয়টি হেফাজতের কোন ফোরামে আলোচনা করে তিনি প্রেরণ করেননি। এটি একান্তই তার ব্যক্তিগত। এই বিষয়ে অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরী আমীরে হেফাজত আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী, সিনিয়র নায়েবে আমীর আল্লামা মুহাম্মাদ ইয়াহহিয়া ও আল্লামা আতাউল্লাহ হাফেজ্জীসহ কারো সাথে আলাপ করেননি। গণমাধ্যমের বরাতে বিষয়টি জানতে পেরেছে হেফাজত নেতৃবৃন্দ।

সুতরাং, উল্লেখিত চিঠিটি হেফাজতের চিঠি হিসেবে বিবেচিত হবে না। এটি একান্তই অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরীর চিঠি। এর সাথে হেফাজতের কোন সংশ্লিষ্টতা নেই।

spot_img
spot_img

সর্বশেষ

spot_img