বৃহস্পতিবার, জানুয়ারি ২০, ২০২২

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন থেকে বাঁচতে খালে লাফ, ইন্স্যুরেন্স কর্মকর্তার মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের চাপা থেকে বাঁচতে রেলসেতু থেকে লাফ দিয়ে বেলায়েত হোসেন দুলাল (৩৫) নামে এক ইন্স্যুরেন্স কোম্পানির কর্মকর্তা মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ১টার দিকে ঢাকা-সিলেট-চট্টগ্রাম রেলপথের যাদুঘর এন্ডারসন খাল (কুরুলিয়া খাল) রেল সেতু এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বেলায়েত হোসেন দুলাল শরীয়তপুর জেলার ভেদরগঞ্জের বাসুদেবপুরের হাবিবুর রহমানের ছেলে। তিনি পপুলার লাইফ ইন্সুইরেন্স কোম্পানীর ব্রাহ্মণবাড়িয়ার সার্ভিসসেল ইনচার্জ ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলায়েত হোসেন দুলাল পৌর এলাকার ভাদুঘর থেকে রেললাইন দিয়ে হেঁটে জেলা শহরের দিকে আসছিলেন। ভাদুঘর থেকে রেলপথে যেতে এন্ডারসন খাল সেতু পার হচ্ছিলেন। সে সময় ঢাকাগামী একটি ট্রেন তার কাছাকাছি এসে পড়ে। হঠাৎ সেতুর মাঝের পিলার বরাবর ঝাঁপ দেন। ফলে বেলায়েত হোসেন দুলালের দুই পা ভেঙে যায় এবং মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই নিহত হন।

এ বিষয়ে আখাউড়া রেলওয়ে জংশন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিউল আযম জানান, মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img