বুধবার, মে ২৫, ২০২২

রমজানকে টার্গেট করে দ্রব্যমুল্য বাড়ছে: ডাঃ ইরান

বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, সরকারের নিলিপ্ততার কারণে মাহে রমজানকে টার্গেট করে আরেক দফায় দ্রব্যমুল্য বাড়ছে। জনগনের প্রত্যক্ষ ভোটে বর্তমান সরকার নির্বাচিত না হওয়ায় তারা জনগনের কথা চিন্তা করে না। তারা লুটপাট, অর্থপাচার ও দুঃশাসনের মাধ্যমে ক্ষমতায় টিকে থাকার প্রতিযোগীতায় লিপ্ত।

শুক্রবার (৯ এপ্রিল) সকালে বাংলাদেশ লেবার পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে মাহে রমজানে দ্রব্যমুল্য নিয়ন্ত্রনের দাবীতে সাংবাদিক সম্মেলনে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সরকারের গাফেলতি, সেচ্ছাচারিতা ও দলীয় সিন্ডিকেটের কারণে দ্রব্যমুল্য লাফিয়ে লাফিয়ে বাড়ছে। অসাধু সিন্ডিকেট চক্র আওয়ামী রাজনীতির সাথে যুক্ত থাকায় সরকার মুখে কুলুপ এটেঁ দিয়ে নীরব দর্শকের ভুমিকা পালন করছে। টিসিবি ও ভোক্তা অধিকারের প্রতিষ্ঠানগুলোর কার্যকর ভুমিকা না থাকায় নিত্যপ্রয়োজনীয় পন্যের বাজার লাগামহীন হয়ে পড়েছে।

তিনি আরও বলেন, দেশের বাজার ব্যবস্থাপনা এখন কালোবাজারী সিন্ডিকেটের হাতে, সিন্ডিকেট চক্র এখন সরকারকে নিয়ন্ত্রন করছে। তাই অতিদ্রুত আইন শৃংখলাবাহিনী ও সিভিল প্রশাসন দিয়ে ট্র্যাস্কর্ফোস গঠন করে দেশব্যাপী কঠোর বাজার নিয়ন্ত্রণ ও তদারকি করা প্রয়োজন।

উক্ত সাংবাদিক সম্মেলনে লেবার পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন ফারুক রহমান, সিনিয়র ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফরিদ উদ্দিন, ভাইস চেয়ারম্যান এস এম ইউসুফ আলী, সাংগঠনিক সম্পাদক হুমাউন কবির, কেন্দ্রীয় নেতা হাবিবুর রহমান হাবিব, মাওলানা জাকির হোসেন, ইমরুল কায়েস, যুবমিশন সদস্য সচিব শওকত চৌধুরী, ছাত্রমিশন সাধারন সম্পাদক শরিফুল ইসলাম, যুগ্ম-সাধারন সম্পাদক সাব্বির আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_imgspot_img
spot_imgspot_img