বুধবার, মে ২৫, ২০২২

‘মাওলানা মামনুল হকের সঙ্গে অশুভ আচরণকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে’

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মামুনুল হককে মিথ্যা অপবাদ দিয়ে হেনস্তা ও কুৎসা রটনার তীব্র প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ খেলাফত মজলিস।

বুধবার (৭ এপ্রিল) বাংলাদেশ খেলাফত মজলিস-এর সৌদি আরবের রিয়াদ শাখার এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন শাখা সভাপতি মাওলানা হোসাইন হাবীবুর রহমান ও পরিচালনা করেন সেক্রেটারী মাওলানা নাজমুল আলম।

সভায় নেতৃবৃন্দ বলেন, সোনারগাঁও হোটেলে যুবলীগ ও ছাত্রলীগের সন্ত্রাসীরা মাওলানা মামুনুল হকের সঙ্গে যে অশুভ আচরণ করেছে তা জাহিলিয়াতের যুগকেও হার মানিয়েছে। তাদের অশুভ আচরণে তাওহিদী জনতার হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে। অবিলম্বে এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

নেতৃবৃন্দ আরও বলেন, জাতীয় সংসদে সরকারের গুরুত্বপূর্ণ ব্যক্তিরা যেভাবে একজন আলেমের বিরুদ্ধে বিষোদগার করেছে তা কখনো শুভনীয় নয়। আমরা এ বক্তব্য প্রত্যাহারের আহবান জানাচ্ছি।

উক্ত সভায় দেশপ্রেমিক তাওহিদী জনতার আন্দোলনে যারা শাহাদত বরণ করেছে তাদের জন্য আল্লাহর দরবারে দু‘আ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়। এছাড়া যাদেরকে গ্রেফতার করা হয়েছে তাদেরকে নিঃশর্ত মুক্তি এবং আলেম-উলামা ও সাধারণ জনগণকে হামলা-মামলার মাধ্যমে হয়রানি না করার জন্য সরকারের প্রতি উদাত্ত আহবান জানান নেতৃবৃন্দ।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_imgspot_img
spot_imgspot_img