মঙ্গলবার, মে ২৪, ২০২২

এবার ইসরাইলে সরাসরি ফ্লাইট চালু করল আরব আমিরাত

ফিলিস্তিনীদের সাথে গাদ্দারী করে ইহুদিবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরাইলকে স্বীকৃতি দেওয়ার পর অবৈধ এ দেশটির সাথে সরাসরি বিমান ব্যবস্থা চালু করেছে সংযুক্ত আরব আমিরাত। আমিরাতের রাষ্ট্রীয় বিমান ইত্তিহাদ এয়ারওয়েজ ইসরাইলের রাজধানী তেল আবিবের উদ্দেশে রওয়ানা দেওয়ার মাধ্যমে বিমান ব্যবস্থা চালু করে।

রয়টার্স-এর খবরে বলা হয়েছে, উদ্বোধনী ফ্লাইটে ইসরাইলে নিযুক্ত সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত মুহাম্মাদ আল খাজা এবং সংযুক্ত আরব আমিরাতে ইসরাইলের মিশন প্রধান ইটন নায়েহ ছিলেন।

ইসরাইলের সাথে সম্পর্কের মাধ্যমে স্বাস্থ্য এবং পর্যটন বিনিময়গুলিতে বিশাল উন্নতি সাধন হবে বলে দাবি করেছেন তেল আবিবে নিযুক্ত আমিরাতের রাষ্ট্রদূত আল খাজা।

তিনি বলেন, আমাদের দেশগুলি কোভিড-১৯ মহামারী থেকে সুস্থ হয়ে উঠার সাথে সাথে বাণিজ্যিক, কূটনৈতিক, প্রযুক্তিগত, স্বাস্থ্য এবং পর্যটন বিনিময়গুলিতে আমাদের আরও অনেক প্রত্যাশা রয়েছে।

প্রাথমিকভাবে তেল আবিব এবং আবুধাবির মধ্যে সপ্তাহে দুটি ফ্লাইট চালু থাকবে বলে জানিয়েছে আমিরাত। সংযুক্ত আরব আমিরাত ও ইহুদিবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরাইলের অন্যান্য এয়ারলাইনসও সরাসরি ফ্লাইট চালু করেছে।

সূত্র: রয়টার্স

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_imgspot_img
spot_imgspot_img