রবিবার, জুলাই ১৪, ২০২৪

ভারতের সাথে দেশ বিক্রির চুক্তি আড়াল করতেই কথিত জঙ্গি নাটক সাজানো হচ্ছে

ইসলামী আন্দোলন বাংলাদেশের সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি প্রিন্সিপাল হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ বলেছেন, ভারতের সাথে কৃত দেশ বিক্রির চুক্তি আড়াল করতেই নিরীহ মাদরাসার ছাত্রদেরকে আটক করে কথিত জঙ্গি নাটক সাজানো হচ্ছে। যা এদেশের মানুষ বহু আগ থেকেই জানে এবং বুঝে।

শনিবার (২৯ জুন) সন্ধ্যায় ইসলামী আন্দোলন বাংলাদেশ তেজগাঁও থানা শাখার নবাগত “সদস্য তারবিয়ত” কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফজলে বারী মাসউদ বলেন, ঈদুল আযহার ছুটির পর মাদরাসার ছাত্ররা যখন বাড়ি থেকে মাদরাসার উদ্দেশ্যে রওনা হয়েছে। যাতায়াত পথ থেকে তাদেরকে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয় দিয়ে তুলে নিয়ে গিয়ে তিন চার দিন পর মিডিয়ার ট্রায়াল দিচ্ছে নাশকতা ও জঙ্গি কার্যক্রমের সাথে সম্পৃক্ত বলে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

তিনি বলেন, ভারতের সাথে দেশের স্বার্থ বিরোধী সকল চুক্তি বাতিলের দাবিতে রাজনীতির মাঠ যখন উত্তপ্ত, পুলিশ, আমলা ও সরকার দলীয় দুর্নীতিবাজ, অর্থ পাচারকারীদের মুখোশ যখন জাতির সামনে উন্মোচিত হচ্ছে, ঠিক তখন গণমাধ্যম ও দেশবাসীর দৃষ্টিভঙ্গিকে অন্যদিকে ফিরানোর ব্যর্থ চেষ্টা করছে সরকার।
অনতিবিলম্বে কথিত জঙ্গিবাদের সাথে সম্পৃক্তের অজুহাতে গ্রেফতারকৃত মাদরাসার ছাত্র-শিক্ষকদের মুক্তি দিন। অযথা হয়রানি বন্ধ করুন।

শাখা সভাপতি আলহাজ্ব আবুল কাশেমের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত কর্মশালায় আরো উপস্থিত ছিলেন নগর উত্তর সহ প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মুহাম্মাদ নাজমুল হাসান, উপস্থিত ছিলেন মাওলানা সাব্বির খান, হাবিবুর রহমান, শাহজাহানসহ ওয়ার্ড ও ইউনিট নেতৃবৃন্দ।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img