রবিবার, মে ১২, ২০২৪

বাংলার বদনাম করার জন্য পরিকল্পিতভাবে ষড়যন্ত্র করছে বিজেপি: মমতা

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, বিজেপি বাংলার বদনাম করার জন্য পরিকল্পিতভাবে ষড়যন্ত্র করছে।

বুধবার (৩০ জুন) পশ্চিমবঙ্গের রাজধানী কোলকাতার কসবা এলাকায় সম্প্রতি ভুয়া ভ্যাকসিন ক্যাম্পকে কেন্দ্র করে তিনি রাজ্য সচিবালয় নবান্নে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন।

মমতা বলেন, ফেক ক্যাম্পের বিষয়টি একটি বিচ্ছিন্ন ঘটনা। রাজ্য সরকার কোনোভাবেই ওই ঘটনার সঙ্গে জড়িত নয়। অভিযোগ আসার সঙ্গে সঙ্গে যে অ্যাকশন আমরা নিয়েছি, এ ধরণের অ্যাকশন আর কেউ কোনোদিন নিতে সাহস পায়নি। এখানে একটা পরিকল্পনা চলছে, চক্রান্ত করে বিজেপি কিছু এজেন্সিকে দিয়ে লোক সাজিয়ে কেন্দ্রীয় সরকারের নির্দেশনায় বাংলার বদনাম করছে।

মমতা আরও বলেন, আজকে একটা ফেক ক্যাম্প হয়েছে বলে তোমরা চালাচ্ছো। কিন্তু সঙ্গে সঙ্গে আমরা তাঁকে ধরে ফেলেছি। তাদের যে ইনজেকশন দেওয়া হয়েছে, সেটা কোভিডের ইনজেকশন নয়। যা দিয়েছে সেটা ভুল করেছে। আমি তো বলেছি উগ্রপন্থীর থেকেও ভয়ঙ্কর যারা প্রতারণা করে।

তিনি বলেন, যাদের ওই ইনজেকশন দেওয়া হয়েছে, রাজ্য সরকার তাদের খোঁজখবর নেবে। আমরা তাদের ভ্যাকসিন দিয়ে দেবো। সুতরাং, মনে রাখবেন আমরা যেভাবে কাজ করি এরকমভাবে কাজ কেউ করে না।

তিনি আরও বলেন, কেন্দ্রীয় সরকার, রাজ্য সরকারকে প্রয়োজনীয় কোভিড ভ্যাকসিন দিচ্ছে না।

সূত্র: পার্সটুডে

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img
spot_img