শনিবার, জুন ১৫, ২০২৪

সাতক্ষীরায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১, আহত ২

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় রাজা (১৯) নামে এক কিশোর নিহত হয়েছে। আহত হয়েছে দুজন।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকালে সাতক্ষীরা-আশাশুনি সড়কের ভালুকা চাঁদপুর বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় ধুলিহর ইউপির সাবেক মেম্বর ফারুক হোসেন মিঠু জানান, একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের গায়ে ধাক্কা লেগে আরোহী রাজা (১৯) নিহত হন। তিনি সাতক্ষীরার তালা উপজেলার হরিহরনগর গ্রামের তাজউদ্দিনের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন– নিহতের ছোট ভাই রাজ (১৭) এবং আশাশুনি উপজেলার শ্বেতপুর গ্রামের ইশার আলীর ছেলে ইদ্রিস আলী (১৭)।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, আশাশুনি উপজেলার বুধহাটা বাজার থেকে রাজা মোটরসাইকেল যোগে ছোট ভাই ও বন্ধুকে নিয়ে সাতক্ষীরার উদ্দেশে রওনা হন। পথিমধ্যে ভালুকা চাঁদপুর বাজারের কাছে পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই রাজা নিহত হন। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা আহতদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠিয়েছে।

জানা গেছে, নিহত রাজা ও তার ছোট ভাই রাজ আশাশুনি উপজেলার কুল্যা গ্রামে মামার বাড়িতে থাকেন। তাদের বাবা যশোরের বেনাপোলে রয়েছেন। বাবাকে বাড়িতে আনার উদ্দেশ্যে তারা রওয়ানা দিয়েছিলেন।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img