বুধবার, জুন ১৯, ২০২৪

কাউন্সিল পর্যন্ত জমিয়তের সভাপতি থাকছেন শায়েখ জিয়া উদ্দীন, মহাসচিব মাওলানা আফেন্দী

আগামী কাউন্সিল পর্যন্ত জমিয়তে উলামায়ে ইসলামের সভাপতি ও মহাসচিব পদে ভারপ্রাপ্তরাই দায়িত্ব পালন করে যাবেন। আজ (২৬ ডিসেম্বর) জামেয়া মাদানিয়া বারিধারায় অনুষ্ঠিত দলটির শুরা ও আমেলার যৌথ অধিবেশনে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

সভাপতি শায়েখ আবদুল মুমিন ইমামবাড়ী ইন্তেকালের পর ভারপ্রাপ্ত সভাপতি হোন শায়েখ জিয়া উদ্দীন, এপর মহাসচিব আল্লামা নুর হুসাইন কাসেমীর ইন্তেকালের পর ভারপ্রাপ্ত মহাসচিব করা হয় মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দীকে। আজকের শুরা ও আমেলার যৌথ অধিবেশনে সর্বসম্মতিক্রমে শায়েখ জিয়া উদ্দীন ও মাওলানা আফেন্দীকে আগামী কাউন্সিল পর্যন্ত ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব দেওয়া হয়।

অধিবেশনের শুরুতেই জমিয়ত মহাসচিব আল্লামা নূর হোছাইন কাসেমী রহ.এর মাগফিরাত ও দরজা বুলুন্দীর জন্য দোয়া করা হয়।

দলের ভারপ্রাপ্ত সভাপতি শায়েখ জিয়া উদ্দীনের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন সহ-সভাপতি মাওলানা উবায়দুল্লাহ ফারুক, মাওলানা আব্দুর রব ইউসুফী, মাওলানা জুনায়েদ আল-হাবীব, মাওলানা আব্দুল কুদ্দূস, মাওলানা খালেদ সাইফুল্লাহ সাদী, ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী, মাওলানা বাহা উদ্দীন জাকারিয়া, মুফতী মুনীর হোসাইন কাসেমী, মাওলানা আব্দুল বাসীর, মুফতী মাসউদুল করীম, সাংগঠনিক সম্পাদক মাওলানা নাজমুল হাসান, মাওলানা মতিউর রহমান গাজিপুরী, মুফতী নাসিরুদ্দিন খান, অর্থ সম্পাদক মাওলানা জাকির হোসাইন কাসেমী, প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন প্রমূখ।

উপস্হিত ছিলেন সহ-সভাপতি মাওলানা জহিরুল হক ভুঁইয়া, মাওলানা আব্দুল হাফীজ, মাওলানা মোহাম্মদুল্লাহ জামী, মাওলানা আব্দুল গাফফার ছয়ঘরী ও মাওলানা আব্দুল জলীল ইউসুফীসহ প্রায় দুইশত প্রতিনিধি।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img