শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

সীমান্তে বাংলাদেশি তরুণকে হত্যার প্রতিবাদ ইসলামী আন্দোলনের

নওগাঁর পোরশা উপজেলার নীতপুর সীমান্তে বাংলাদেশি এক তরুণকে বিএসএফ গুলি করে হত্যার ঘটনায় গভীল উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ।

তিনি বলেন, বর্তমান সরকারের আমলে সবচেয়ে বেশি সীমান্তে বাংলাদেশী নাগরিককে হত্যা করেছে ভারতের বিএসএফ। সরকারের ভারত তোষণনীতির কারণে দিন দিন ভারতের আগ্রাসী মনোভাব জাহির করছে।

আজ মঙ্গলবার (২৬ মার্চ) এক বিবৃতিতে ইসলামী আন্দোলনের মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদ এসব কথা বলেন।

মাওলানা ইউনুছ বলেন, সীমান্তের নোম্যান্স ল্যান্ড এলাকায় আল-আমিনসহ কয়েকজন ঘোরাঘুরি করছিলেন এটাই তাদের অপরাধ। এভাবেই বাংলাদেশের সীমান্তে প্রতিনিয়ত বাংলাদেশীদের হত্যা করছে বিএসএফ। আর সরকার ভারত বন্দনায় ব্যস্ত।

তিনি বলেন, ভারতের উত্তর প্রদেশে মাদরাসা শিক্ষা বন্ধে আদালত রায় দিয়ে মুসলমানদের নাগরিক ও ধর্মী অধিকার হরণ করেছে। মাদরাসা ও ধর্মভিত্তিক শিক্ষাব্যবস্থা নিষিদ্ধের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোর ভাষা হারিয়ে ফেলেছি।

তিনি আরও বলেন, ভারত সরকার দেশকে মুসলিম ও ইসলাম শূণ্য করার লক্ষ্যে মুসলমানদের নাগরিকত্ব থেকে বঞ্চিত করছে। মুসলিম সন্তানদের হিন্দু বানানোর পাঁয়তারার অংশ হিসেবে ধর্মীয় ও মাদরাসা শিক্ষা নিষদ্ধ করা হচ্ছে। মুসলমানরা তাদের জীবন দিবে তবুও ঈমান হরণের সুযোগ দিবে না।

তিনি ভারত সরকারকে হুশিয়ার করে বলেন, ইসলাম ও মুসলিম বিদ্বেষী মনোভাব পরিহার করুন, অন্যথায় গজওয়ায়ে হিন্দের জন্য প্রস্তুতি নিন।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img
spot_img