শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪

‘দয়া করে আমার সব ছবি মুছে ফেলুন’, ভক্তদের প্রতি ফের অনুরোধ জাইরা ওয়াসিমের

ইসলামের বিধান মোতাবেক জীবনযাপন করতে গত বছর অভিনয় জগতকে বিদায় জানিয়েছিলেন বলিউডের সাবেক অভিনেত্রী কাশ্মীরি বংশোদ্ভূত জাইরা ওয়াসিম।

ওই সময়েই সামাজিক মাধ্যম থেকে নিজের সব ছবি সরিয়ে নেন তিনি। সেই সাথে ভক্তদেরও অনুরোধ জানান ছবি মুছে ফেলতে। সম্প্রতি আবারো ভক্তদের প্রতি একই অনুরোধ জানিয়েছেন জাইরা ওয়াসিম।

সামাজিক মাধ্যমে তিনি লিখেন, ‘দয়া করে আপনাদের সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাকাউন্টে আমার ছবি ব্যবহার করবেন না। আমি জীবনের এক নতুন অধ্যায় শুরু করতে চলেছি।’

তিনি আরও লিখেন, ‘এতদিন ধরে আমাকে অনেক ভালবাসা দেওয়ার জন্য, আমার পাশে থাকার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। ইন্টারনেট থেকে সব ছবি মুছে ফেলা সত্যিই অসম্ভব। কিন্তু আপনাদের কাছে আমি অনুরোধ করতে পারি এটুকুই, যাতে আর আমার ছবিগুলো নতুন করে শেয়ার করা না হয়।’

সবাই তাকে সাহায্য করবেন বলেও আশা প্রকাশ করেন জাইরা ওয়াসিম।

জাইরা ওয়াসিম খুব দ্রুত অভিনয় জগতে জনপ্রিয়তা লাভ করেন এবং তাকে সবচেয়ে সম্ভাবনাময় শিল্পীদের অন্যতম হিসেবে বিবেচনা করা হতো।

২০১৯ সালে বলিউডের সাবেক অভিনেত্রী জাইরা ওয়াসিমের অভিনয় জগত ত্যাগের ঘোষণা বেশ আলোড়ন ফেলে। তখন তিনি জানান, অভিনয় করা ইসলাম বিরোধী। তাই ঈমান বাঁচানোর তাগিদেই তিনি অভিনয় জগত ত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছেন।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img
spot_img