বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব গ্রেপ্তার

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য মো. হাবিবুর রহমান হাবিবকে রাজধানীর মিরপুর ডিওএইচএস এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (২১ নভেম্বর) মিরপুর পল্লবী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‍্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান জানান, হাইকোর্টকে কটূক্তি ও আদালত অবমাননার মামলায় উচ্চ আদালতের নির্দেশ সত্ত্বেও হাজির না হওয়া বিএনপির ভাইস চেয়ারম্যান এবং বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিবকে রাজধানীর পল্লবী এলাকা গ্রেপ্তার করা হয়েছে।

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার জানান, মঙ্গলবার ভোরে মিরপুর ডিওএইচএস এলাকা থেকে হাবিবুর রহমান হাবিবকে তুলে নিয়ে গেছে র‍্যাব-২।

উল্লেখ্য, হাইকোর্টের বিচারপতি মো. আখতারুজ্জামানকে নিয়ে বিরূপ মন্তব্য করায় তার ব্যাখ্যা দিতে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিবকে গত ১৫ অক্টোবর তলব করে হাইকোর্ট। ৬ নভেম্বর তাকে হাজির হতে বলা হয়। একইসঙ্গে আদালত অবমাননার দায়ে তার বিরুদ্ধে কেন শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেন আদালত। বিচারপতি জে বি এম হাসান ও বিচারপতি রাজিক আল জলিলের হাইকোর্ট বেঞ্চ স্বপ্রণোদিতভাবে এ আদেশ দেন।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img