মঙ্গলবার, মে ২১, ২০২৪

বুশরা বিবিকে টয়লেট ক্লিনার খাওয়ানো হয়েছে: ইমরান খান

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ দলের প্রতিষ্ঠাতা ইমরান খান দাবি করেছেন, তার স্ত্রী বুশরা বিবিকে টয়লেট ক্লিনার মেশানো খাবার দেওয়া হয়েছে।

শুক্রবার (১৯ এপ্রিল) এই দাবির ভিত্তিতে দেশটির একটি জবাবদিহিতা আদালত ইমরান খান এবং তার স্ত্রী বুশরা বিবির ডাক্তারি পরীক্ষার অনুরোধ গ্রহণ করেছেন।

ইমরান খানের দাবি, খাবারে মিশ্রিত রাসায়নিক বুশরা বিবির পেটে জ্বালা সৃষ্টি করে, যা তার স্বাস্থ্যের অবনতি ঘটায়। আদালত দুই দিনের মধ্যে একটি বেসরকারি হাসপাতালে বুশরা বিবির এন্ডোস্কোপি করার নির্দেশ দিয়েছেন।

ইমরান খান আদালতকে বলেন, শওকত খানম হাসপাতালের চিফ মেডিকেল অফিসার ডা. আসিম ইউসুফ শিফা ইন্টারন্যাশনাল হাসপাতালে বুশরা বিবির পরীক্ষা করার পরামর্শ দিয়েছেন। তবে কারা কর্তৃপক্ষ পাকিস্তান ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সেস (পিআইএমএস) হাসপাতালে পরীক্ষা করার বিষয়ে অনড় ছিল।

গত ১৫ এপ্রিল বুশরা বিবি ইসলামাবাদ হাইকোর্টকে তার পছন্দের একটি বেসরকারি হাসপাতালে তার মেডিকেল চেকআপের অনুমতি চেয়েছিলেন। জেল কর্তৃপক্ষের দেওয়া খাবারে তাকে বিষ প্রয়োগ করা হচ্ছে কিনা তা জানতে চেয়েছিলেন তিনি।

বুশরা বিবিকে তার বাণীগালার বাসায় গৃহবন্দি করে রাখা হয়েছে। সেখানে বুশরা বিবি জানান, তিনি গ্যাস্ট্রিক এবং গলা-মুখে ব্যথায় ভুগছিলেন।

এর আগে ইমরান খান বলেছিলেন, বুশরা বিবির কারাবাসের জন্য সেনাপ্রধান জেনারেল আসিম মুনির সরাসরি দায়ী।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img