শুক্রবার, জুলাই ১৯, ২০২৪

অবৈধ এই সরকার নিজে নিজেই পড়ে যাবে: গয়েশ্বর

নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করে নিরাপদে ক্ষমতা ছাড়ার রাস্তা তৈরির আহ্বান জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, অবৈধ এই সরকার নিজে নিজেই পড়ে যাবে। ক্ষমতায় থাকার জন্য যা যা যোগ্যতা থাকা দরকার, তারা তা হারিয়েছে।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকালে টঙ্গী দত্তপাড়া এলাকায় গাজীপুর মহানগর বিএনপি’র উদ্যোগে এক সমাবেশে তিনি এ কথা বলেন।

গয়েশ্বর বলেন, জনগণের ক্ষমতা জনগণের হাতে ফিরিয়ে দিয়ে জনগণকে শান্তিতে থাকতে দিন, তাহলে জনগণও আপনাদেরকে শান্তিতে থাকতে দিবে। একাত্তরে স্বাধীনতার জন্য যুদ্ধ করেছি, আর এখন গণতন্ত্রের জন্য যুদ্ধ করছি।

গাজীপুর মহানগর বিএনপি’র সভাপতি সওকত হোসেন সরকার এর সভাপতিত্বে মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক মঞ্জুরুল কমির রনির সঞ্চালনায় এই সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, বিএনপি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু, বিএনপি নেতা ও সাবেক এমপি হাসান উদ্দিন সরকার, বিএনপি নেতা ফজলুল হক মিলন, সালাউদ্দিন সরকার, যুবদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি সুলতান সালাহ উদ্দিন টুকু, রাকিব উদ্দিন সরকার পাপ্পু, প্রভাষক বশির আহমেদ, রাজু মাস্টার, তাজুুল ইসলাম প্রমূখ।

সভা চলাকালিন সময়ে সভাস্থলে তুচ্ছ ঘটনা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ হয়। এতে বেশ কয়েকজন আহত হয়। এসময় সাধরণ নেতাকর্মীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img