সোমবার, জুন ২৪, ২০২৪

আ.লীগ দুর্নীতি ও লুটপাট করে দেশকে ধ্বংস করে দিয়েছে: ফখরুল

আওয়ামী লীগ সরকারে বসে সবসময়ই জনগণের সাথে প্রতারণার রাজনীতি করছে। সেই সাথে দুর্নীতি আর লুটপাট করে দেশকে ধ্বংস করে দিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার (১৬ ডিসেম্বর) বেলা ১১টার দিকে বিজয় দিবস উপলক্ষে শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মির্জা ফখরুল এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, ক্ষমতায় যাওয়ার জন্য তাদের কাছে কোনো নীতি-নৈতিকতা নেই। তারা সব সময় ক্ষমতায় যাওয়ার জন্য সব রকম অনৈতিক কার্যকলাপ করেছে। এখন সম্পূর্ণ অনৈতিকভাবে বেআইনিভাবে ক্ষমতা দখল করে বসে আছে।

সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে বিএনপির মহাসচিব বলেন, আওয়ামী লীগ স্বাধীনতার চেতনায় বিশ্বাস করে না। বিশ্বাস করে না বলেই স্বাধীনতার ঘোষক জিয়াউর রহমানকে অপমান করে। গণতন্ত্রকে বিশ্বাস করে না বলেই গণতন্ত্রের নেত্রী বেগম খালেদা জিয়াকে তারা কারারুদ্ধ করে রেখেছে। আওয়ামী লীগ সম্পূর্ণভাবে একটা ফ্যাসিবাদী স্বৈরতান্ত্রিক দলে এবং সরকারে পরিণত হয়েছে।

এর আগে মহান বিজয় দিবস উপলক্ষে দলের নেতাদের নিয়ে জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন মির্জা ফখরুল। এ সময় বিএনপি নেতাদের মধ্যে ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন, উপদেষ্টা আমান উল্লাহ, আবদুস সালাম ও হাবিবুর রহমান, যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান ও খায়রুল কবির প্রমুখ উপস্থিত ছিলেন।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img