শনিবার, মে ৪, ২০২৪

ভারতের ঘটনায় জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব পাশ করুন: আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী

কট্টর হিন্দুত্ববাদী রাজনৈতিক দল ভারতের বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল কর্তৃক মহানবী হযরত মুুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-কে নিয়ে বিতর্কিত মন্তব্যের প্রতিবাদে আলেম-ওলামা ঐক্য পরিষদ আয়োজিত খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জীর সভাপতিত্বে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (১৪ জুন) বাদ আছর কামরাঙ্গীরচরে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী আরো বলেন, এ জঘন্য অপরাধের জন্য অভিযুক্তদের গ্রেফতার করে বিচার এবং বিশ্ব মুসলমানদের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে।

সভায় বক্তব্য রাখেন, জাতীয় ইমাম পরিষদের সভাপতি মাওলানা আব্দুল্লাহ ইয়াহইয়া, মাওলানা মুজিবুর রহমান হামিদী, মুফতি সুলতান মহিউদ্দিন, ৫৫ নং ওয়ার্ড কমিশনার হাজী নুরে আলম চৌধুরী, মাওলানা হাবিবুর রহমান, মাওলানা জাকির হোসাইন, মুফতি আল আমিন, মুফতি আকরাম হোসাইন, মাওলানা শহিদুল্লাহ হাবিবী, মাওলানা আমানুল্লাহ বসন্তপুরী, মাওলানা ফখরুল ইসলাম, মুফতি আব্দুল্লাহ, মাওলানা ওমর ফারুক ও মুফতি জাকির বিল্লাহসহ স্থানীয় আলেম উলামা-ইমাম ও দলমত নির্বিশেষে সর্বস্তরের রাসুল প্রেমিক জনতা। মানববন্ধন জনসমুদ্রে রূপ নেয়। মানববন্ধনে সভাপতির ভাষণে খেলাফত আন্দোলন প্রধান মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, ইসলাম বিদ্বেষী বিজেপি সরকারের প্রকাশ্য মদদেই মুসলমানদেরকে নবীর বিরুদ্ধে অপমানজনক জঘন্য মন্তব্য করা হয়েছে। কারন বিশ্বব্যাপী ভারতের বিরুদ্ধে নিন্দা জানানোর পরও তাদেরকে গ্রেফতার করে বিচারের আওতায় আনা হয়নি। তাই ইসলাম বিদ্বেষী ভারতকে বিশ্বব্যাপী বয়কট করতে হবে। তিনি বলেন, নবী প্রেমিক মুসলমানগন বিশ্বনবী ও তাঁর পরিবারকে জীবনের চেয়েও বেশী ভালবাসে। শরীরে একবিন্দু রক্ত থাকতে বিশ্ব নবীর সম্মান নষ্ট হতে দিবে না। তিনি বাংলাদেশ সরকারকে মহানবীর ও তার পরিবার সম্পর্কে কটুক্তি করায় জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব পাশ করার আহবান জানান।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img
spot_img