মঙ্গলবার, মে ২১, ২০২৪

ফিলিস্তিন অচিরেই জায়োনিস্টদের করাল গ্রাস থেকে মুক্তি পাবে: আফগান পররাষ্ট্রমন্ত্রী

সীমাহীন ত্যাগের বদৌলতে ফিলিস্তিন অচিরেই জায়োনিস্ট বা ইহুদিবাদীদের করাল গ্রাস থেকে মুক্তি পাবে বলে দৃঢ়তা ব্যক্ত করেছেন ইমারাতে ইসলামিয়া আফগানিস্তানের পররাষ্ট্রমন্ত্রী মাওলানা আমির খান মুত্তাকী।

সম্প্রতি হামাস প্রধান ইসমাইল হানিয়াকে শোক ও সান্ত্বনা জানানোর সময় তিনি একথা বলেন।

ইহুদিবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরাইলের হামলায় ঈদের দিন হানিয়া পুত্র ও নাতীদের নিহত হওয়ার হওয়ার ঘটনায় হামাস প্রধানকে ফোন দেন এই আফগান পররাষ্ট্রমন্ত্রী। ৩ পুত্র ও বেশ ক’জন নাতীর শাহাদাতের ঘটনায় তালেবান নেতৃত্বাধীন সরকার ও আফগানিস্তানের পক্ষ থেকে শোক প্রকাশ ও সান্ত্বনা দেন। মহান আল্লাহর দরবারে তাদের শাহাদাত কবুল করে নেওয়ার দোয়া করেন।

মাওলানা মুত্তাকী বলেন, শহীদদের রক্ত অবশ্যই একটি সুন্দর পরিণতি নিয়ে আসবে। আমাদের দৃঢ় বিশ্বাস, এমন সীমাহীন ত্যাগ ও কুরবানীর বদৌলতে ফিলিস্তিন ভূখণ্ড অচিরেই জায়োনিস্টদের করাল গ্রাস থেকে মুক্তি পাবে। ফিলিস্তিন স্বাধীন হবে। আমরাও দীর্ঘদিন যাবত সীমাহীন ত্যাগ ও কুরবানির নজরানা পেশ করার বদৌলতে প্রকৃত স্বাধীনতা অর্জন করতে সক্ষম হয়েছি। ফিলিস্তিনি মুজাহিদ ও জনগণের এখন যা দরকার, তা হলো জিহাদের মহান লক্ষ্যে অটল থাকা। ধৈর্য ধারণ করে যাওয়া। আল্লাহ পাক ফিলিস্তিনি মুজাহিদীন ও জনগণকে এই কঠিন সময়ে ধৈর্য ধারণের তাওফিক দিন।

এসময় ইসরাইলের বিরুদ্ধে ফিলিস্তিন স্বাধীনতাকামীদের নেতৃত্ব দেওয়া দলটির প্রধান মাওলানা মুত্তাকী ও তালেবান নেতৃত্বাধীন সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। নিজ পুত্র ও নাতীদের শাহাদাত কবুলের জন্য দোয়া করেন। ফিলিস্তিনের জনগণ ও গাজ্জার মুজাহিদীন আফগান জনগণ ও মুজাহিদীনের পদাঙ্ক অনুসরণ করে চলেছে বলে উল্লেখ করেন। মাজলুম ফিলিস্তিনি ও গাজ্জার মুজাহিদীনের পক্ষ থেকে আমিরুল মুমিনীন শায়খুল কুরআন ওয়াল হাদিস হেবাতুল্লাহ আখুন্দজাদা ও আফগান জনগণকে সালাম জানান।

সূত্র: আল ইমারাহ

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img