মঙ্গলবার, মে ১৪, ২০২৪

মহানবী (সা.)-কে নিয়ে কটূক্তির প্রতিবাদে জামেয়া দারুল মা’আরিফে মানববন্ধন

ইনসাফ | মাহবুবুল মান্নান


হযরত মোহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-কে নিয়ে ভারতে বিজেপি মুখপাত্র নূপুর শর্মা এবং দিল্লি ইউনিটের প্রধান নাভিন জিন্দালর কটূক্তির প্রতিবাদে চট্টগ্রাম জামেয়া দারুল মা’আরিফ আল-ইসলামিয়ার ব্যবস্থাপনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৪জুন)বাদ যোহর মানববন্ধন শেষে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়৷ এতে জামেয়ার শিক্ষকমণ্ডলী, সর্বস্তরের ছাত্র ও এলাকার সর্বসাধারণ নবী প্রেমিকদের ব্যাপক সমাগম ঘটে।

জামেয়া দারুল মা’আরিফ আল-ইসলামিয়ার শিক্ষা পরিচালক মাওলানা শহিদুল্লাহ কাউসারের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জামেয়ার সহকারী শিক্ষা পরিচালক মাওলানা নুরুল আলম, ছাত্রাবাস পরিচালক মাওলানা নুরুল আমিন মাদানি, মুফতী মাসুম এহসান, মাওলানা এনামুল হক মাদানী, মাওলানা আফীফ ফুরকান মাদানী, মাওলানা মুহাম্মদ নুর আনোয়ারী, মাওলানা এনামুল হক ছফা মাদানী, মাওলানা মিসবাহ উদ্দিন মাদানি প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, সর্বকালের সেরা মানব মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম ও উম্মুল মুমিনীন হযরত আয়েশা (রা.)-কে নিয়ে অবমাননাকর ও কুরুচিপূর্ণ মন্তব্য করে বিজেপির দুই নেতা মুসলমানদের হৃদয়ে আগুন জ্বালিয়ে দিয়েছে। মুসলিম প্রধান দেশ হিসেবে বাংলাদেশ সরকারকে অবশ্যই এ কর্মকাণ্ডে নিন্দা জানাতে হবে এবং ভারত রাষ্ট্রদূতকে তলব করে এর প্রতিবাদ জানাতে হবে। বক্তারা অবিলম্বে জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব আনার দাবীও জানানো হয়।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img
spot_img