রবিবার, মে ১৯, ২০২৪

কোনো অবস্থায় এ সরকারের অধীনে নির্বাচনী ফাঁদে পা দেওয়া যাবে না : খালেদা জিয়া

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে দেখতে গিয়েছিলেন গণতন্ত্র মঞ্চের শীর্ষ নেতারা। এসময় তাদের চলমান আন্দোলনকে এগিয়ে নেওয়ার পাশাপাশি বর্তমান সরকার অধীনে নির্বাচনে অংশ না নিতে পরামর্শ দেন খালেদা জিয়া।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে তাকে হাসপাতালে দেখতে যান নেতারা। এরপর রাত ১২টার দিকে বেরিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মঞ্চের নেতারা।

গণতন্ত্র মঞ্চের শরিক দল নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেন, বেগম খালেদা জিয়া অনেক অসুস্থ। রাজনৈতিক বিষয়ে কথা বলার মতো অবস্থায় নেই। আমরা তার সঙ্গে দেশের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে কথা বলেছি। তাকে জানিয়েছি, আমরা এক দফার আন্দোলন করছি এবং সামনের মাসে জোরদার আন্দোলন করব।

তিনি বলেন, উনি (খালেদা জিয়া) বলেছেন- আপনারা যারা বাইরে আছেন, তারা সবাই মিলে আন্দোলন করেন। আমি দেখতে চাই আপনারা আন্দোলন করছেন, আন্দোলন করতে হবে। আমাদের এ আন্দোলনে তার সমর্থন আছে।

তিনি আরও বলেন, আমাদের (গণতন্ত্র মঞ্চের) একজন নেতা বলেছেন- সরকার একটা নির্বাচনের জাল বিছানোর চেষ্টা করছে। তখন নেত্রী বলেছেন- কোনো অবস্থায় এ সরকারের অধীনে নির্বাচনী ফাঁদে পা দেওয়া যাবে না।

এর আগে খালেদা জিয়াকে দেখতে যান গণতন্ত্র মঞ্চের শরিক দল জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি ও ভাসানী অনুসারী পরিষদের আহ্বায়ক শেখ রফিকুল ইসলাম বাবুল।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img