রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪

ইসলাম ও ইসলামী মূল্যবোধ ধ্বংস এবং সীমানা প্রাচীর তুলে দেওয়ার ষড়যন্ত্র চলছে : মুফতী ফয়জুল করীম

শিক্ষা কারিকুলামের মাধ্যমে ইসলাম ও ইসলামী মূল্যবোধ ধ্বংসের ষড়যন্ত্র চলছে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়ল নায়েবে আমীর মুফতী ফয়জুল করীম।

তিনি বলেন, ইউরোপে সীমানা নাই প্রধানমন্ত্রীর এধরনের বক্তব্যের মাধ্যমে প্রমাণ করে দিচ্ছেন, যে বাংলাদেশের সীমানা তুলে দেয়ার চক্রান্ত চলছে।

আজ শনিবার (১৩ জুলাই) দুপুরে জামালপুর জেলার বুদ্ধিপ্রতিবন্ধি স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত ওলামা মাশায়েখ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুফতী ফয়জুল করীম বলেন, দেশের স্বার্থ জলাঞ্জলি দিয়ে কোন দেশের সাথে চুক্তি কোন দেশপ্রেমিক সরকার করতে পারেন না।

তিনি বলেন, ওলামায়ে কেরাম দেশের জাগ্রত বিবেক। জালিমদের হাত থেকে সমাজ ও রাষ্ট্রে আলিমদের নেতৃত্ব প্রতিষ্ঠা করে দেশ ও দেশের সীমানা রক্ষা করতে হবে। তিনি শুধু মিম্বর নয়, সমাজ ও রাষ্ট্রের নেতৃত্বে আলেমদের এগিয়ে আসতে হবে।

জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ জামালপুর জেলা শাখার উদ্যোগে জেলা সভাপতি মাওলানা আবুল কাশেমের সভাপতিত্বে অনুষ্ঠিত ওলামা মাশায়েখ সম্মেলনে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মুফতী রেজাউল করীম আবরার, মুফতী তাজুল ইসলাম কাসেমী, মুফতী হাসান আলী, মুফতী মনিরুল ইসলাম, মুফতী আব্দুল্লাহ, মুফতী শামসুদ্দিন, মুফতী মোফাজ্জল হোসাইন, মাওলানা লিয়াকত আলী, নাহিদ খান।
তিনি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের জন্য বৈষম্যমূলক পেনশন-ব্যবস্থার পরিবর্তে সর্বজনীন পেনশন চালু এবং শিক্ষকদের দাবি মেনে নিতে সরকারের কাছে দাবী জানিয়ে বলেন, কোটা বিরোধী আন্দোলনকারী ছাত্রদের নৈতিক দাবি মেনে নিতে আহ্বান জানান।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img