শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪

মেধাবীদের বাদ দিয়ে দলীয় লোক দিয়ে চালালে সারা দেশ ডুববে : খসরু

মেধাবীদের বাদ দিয়ে দলীয় লোক দিয়ে সবকিছু পরিচালনা করা হলে বৃষ্টিতে ঢাকা কেন, পুরো বাংলাদেশ ডুববে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

তিনি বলেন, ঢাকা শহর তো ডুববেই, কারণ মেধাবী লোকজন তো কোথাও নেই। পরিকল্পনা থেকে শুরু করে বাস্তবায়ন পর্যন্ত বিভিন্ন কাজে মেধাবীদের নিয়ে আসতে হবে। যদি দলীয় লোকজন দিয়ে সবকিছু পরিচালনা করা হয় তাহলে ঢাকা ডুববে, সারা বাংলাদেশ ডুববে।

তিনি আজ শুক্রবার (১২ জুলাই) জাতীয় প্রেস ক্লাবে যুগপৎ আন্দোলনের ৩১ দফা ও এক দফা ঘোষণার বর্ষপূর্তি উপলক্ষ্যে গণতন্ত্র মঞ্চ আয়োজিত এক আলোচনা সভায় এসব কথা বলেন।

আমির খসরু বলেন, অর্থনৈতিক ও রাজনৈতিকভাবে দেশ এমনিতেই ডুবে গেছে, এখন শুধু পানির ডুবা দেখতে পাচ্ছেন। সব দিক থেকে বাংলাদেশ ডুবে গেছে। সরকারি চাকরিতে কোটা সংস্কারের জন্য শিক্ষার্থীরা যেভাবে লড়াই করছে, একইভবে ভোট ও গণতন্ত্রের জন্যও তাদের লড়াই করার আহ্বান।

গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকির সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, রাষ্ট্র সংস্কার আন্দোলনের সমন্বয়ক হাসনাত কাইয়ুম, ভাসানী অনুসারী পরিষদের আহ্বায়ক শেখ রফিকুল ইসলাম বাবলু, গণফোরামের সাধারণ সম্পাদক সুব্রত চৌধুরী, জেএসডির সহ-সভাপতি তানিয়া রব, গণঅধিকার পরিষদের একাংশের সাধারণ সম্পাদক রাশেদ খান প্রমূখ।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img