বৃহস্পতিবার, মে ২, ২০২৪

ঈদের দিনও থেমে নেই ইসরাইলী গণহত্যা; ২৪ ঘন্টায় শহীদ ১২২

পবিত্র ঈদুল ফিতরের ১ম দিনও গাজ্জায় গণহত্যা অব্যাহত রেখেছে বিশ্ব মানবতার শত্রু ইহুদিবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরাইল।

বুধবার (১০ এপ্রিল) অবৈধ রাষ্ট্রটির হামলায় ১২২ ফিলিস্তিনি নিহত ও ৫৬ জন আহত হওয়ার ঘটনা ঘটে।

গাজ্জা স্বাস্থ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে জানানো হয়, গাজ্জায় গত ২৪ ঘন্টায় ইহুদিবাদী ইসরাইলের হামলায় ১২২ ফিলিস্তিনি শাহাদাত বরণ করেন। আহত হোন ৫৬ জন। এর ফলে সর্বমোট শহীদের সংখ্যা বেড়ে ৩৩ হাজার ৪৮২ ও আহত ৭৬ হাজার ৪৯ জনে গিয়ে পৌঁছেছে।

শাহাদাত বরণকারীদের মধ্যে হামাস প্রধান ইসমাইল হানিয়ার ৩ পুত্র ও একাধিক নাতীও রয়েছে। গাজ্জার পশ্চিমাঞ্চলীয় শহরে তাদের বহনকারী গাড়ি লক্ষ্য করে চালানো ইসরাইলী বিমান হামলায় তারা শাহাদাত বরণ করেন।

পুত্র ও নাতী নিহতের ঘটনায় হামাস প্রধান এক বিবৃতিতে জানান, শহীদের পিতার মর্যাদা লাভ করায় তিনি গর্বিত। এজন্য তিনি মহান আল্লাহর শুকরিয়াও আদায় করেন। তার পুত্র ও নাতীদের মৃত্যু তাকে ও স্বাধীনতাকামীদের যোদ্ধাদের কুদস ও আকসার স্বাধীনতার লড়াই থেকে পিছু হটাতে পারবে না উল্লেখ করে দৃঢ়তা প্রদর্শন করেন।

তিনি বলেন, ইসরাইল মনে করছে জিহাদে নেতৃত্বদানকারীর সন্তানদের উপর হামলা হলে নেতার দৃঢ়তা ভেঙে যাবে। জনগণ ও স্বাধীনতাকামীরা মনোবল হারাবে। আমরা তাদের বলতে চাই, রক্ত আমাদের মনোবল ভঙ্গ করবে না বরং উত্তরোত্তর দৃঢ়তা বৃদ্ধি করবে। অনন্তকালের জন্য ভূখণ্ড আঁকড়ে থাকার মনমানসিকতাকে বাড়িয়ে যাবে।

তিনি আরো বলেন, ইসরাইল তাদের লক্ষ্যে সফল হয়নি। আমাদের সমূলে উৎখাত করতে পারেনি। তারা নৃশংসতা, ঘরবাড়ি ধ্বংস ও গণহত্যা চালিয়ে আমাদের নিশ্চিহ্ন করতে চেয়েছে। আল্লাহর শপথ! তারা কখনোই তা পারবে না। বিপরীতে তারা শুধু ব্যর্থতার গ্লানিই বইবে।

সূত্র: আনাদোলু

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img
spot_img