মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪

অন্তর্বর্তীকালীন সরকারকে ছাত্রশিবিরের অভিনন্দন

নোবেল বিজয়ী প্রফেসর ড. ইউনূসের নেতৃত্বাধীন অন্তর্বর্তীকালীন সরকারকে আন্তরিক অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

বৃহস্পতিবার (৮ আগষ্ট) এক যৌতি বিবৃতিতে কেন্দ্রীয় সভাপতি মঞ্জরুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল জাহিদুল ইসলাম এই অভিনন্দ জানান।

যৌথ বিবৃতিতে তারা বলেন, গত ৫ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ‘মার্চ টু ঢাকা’ কর্মসূচিকে ঘিরে গণআন্দোলনে পদত্যাগ করে স্বৈরাচারী শেখ হাসিনা সরকার। ছাত্র-জনতার বহু ত্যাগ ও রক্তের বিনিময়ে দেশ আজ স্বৈরশাসক মুক্ত হয়েছে। অন্তর্বর্তীকালীন সরকারের নিকট ছাত্র-জনতার অনেক প্রত্যাশা। আমরা আশা করি অন্তর্বর্তীকালীন সরকার ছাত্রসমাজ ও দেশবাসীর প্রত্যাশা পূরণে সক্ষম হবেন।

নেতৃবৃন্দ বলেন, আমরা প্রধান উপদেষ্টা ড. মুহাম্মাদ ইউনূস-সহ তরুণদের প্রতিনিধিত্বমূলক অন্তর্বর্তীকালীন সরকারের সকল উপদেষ্টার জন্য শুভকামনা ও আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। আমরা প্রশাসন, বিচার বিভাগ, নির্বাচন কমিশন, শিক্ষা কমিশনসহ রাষ্ট্রের প্রয়োজনীয় সংস্কার সম্পন্ন করার এবং শিক্ষার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করে শিক্ষাপ্রতিষ্ঠানসমূহ দ্রুত খুলে দিয়ে ছাত্র-ছাত্রীদের শিক্ষাজীবনের সুরক্ষা নিশ্চিত করার আহ্বান জানাচ্ছি।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img