মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪

এ সরকারকে সকল গণহত্যা, গুম, খুন ও অন্যায়ের বিচার করতে হবে : মুফতী ফয়জুল করিম

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতী ফয়জুল করিম বলেছেন, বর্তমান অন্তবর্তীকালীন সরকার যেহেতু একটি গণবিপ্লবের মধ্য দিয়ে জনগণের অভিপ্রায়ে গঠিত হয়েছে তাই এ সরকারকে সকল গণহত্যা, গুম, খুন ও অন্যায়ের বিচার করতে হবে।

রোববার (৮ সেপ্টেম্বর) শরীয়তপুর পৌরসভা মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশ শরীয়তপুর জেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মুফতী ফয়জুল করিম আরও বলেন, বর্তমান সরকারের পক্ষে যেহেতু রাজনৈতিক ঐকমত্য রয়েছে তাই দেশকে এবং দেশের রাজনীতিকে সঠিক জায়গায় নিয়ে আসার ব্যাপক সুযোগ তৈরি হয়েছে। ইসলামী আন্দোলন বাংলাদেশ মনে করে অন্তবর্তীকালীন সরকার যদি প্রাপ্ত সুযোগকে কাজে লাগিয়ে দেশের স্বার্থে প্রয়োজনীয় সংস্কারের উদ্যোগ গ্রহণ না করে তাহলে হাজারো ছাত্র-জনতার রক্তদান ব্যর্থ হবে।

ইসলামী আন্দোলন বাংলাদশ শরীয়তপুর জেলা শাখার সভাপতি মুফতি তোফায়েল আহমদ কাসেমীর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, সহকারি মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, দপ্তর সম্পাদক মাওলানা লোকমান হোসেন জাফরী, ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা নুুরুল ইসলাম আল আমিন, ইসলামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি এ্যাড. মানিক মিয়া সরদার, ইসলামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারি এ্যাড. হানিফ মিয়া, জাতীয় শিক্ষক ফোরামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম আহসান হাবিব, ইসলামী আন্দোলন বাংলাদশ শরীয়তপুর জেলা শাখার প্রধান উপদেষ্টা আলহাজ্ব হাফেজ মাওলানা শওকত আলী।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img