মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪

সাধারণ ক্ষমা করার অধিকার আপনাদের কে দিয়েছে : জামায়াতকে প্রশ্ন হারুনুর রশিদের

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য হারুনুর রশিদ বলেছেন, বাংলাদেশের একটি রাজনৈতিক দল বলেছেন তাদেরকে (আওয়ামী লীগ) ক্ষমা করে দিয়েছি। আমাদের রক্ত শুকায়নি, গত ১৫ বছরে এই দেশের গণতন্ত্রকে হত্যা করে, যারা এইদেশের রক্ত চুষেছে, জানিনা কী উদ্দেশ্য নিয়ে এতো তাড়াতাড়ি তাদেরকে সাধারণ ক্ষমা ঘোষণা করছেন। কে অধিকার দিয়েছে আপনাদেকে, কে দায়িত্ব দিয়েছে আপনাদেরকে?

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ পৌর পার্কে চাঁপাইনবাবগঞ্জ সদর থানা ও পৌর বিএনপি ও তার অঙ্গ সংগঠেনের আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আপনাদের নেতা মাওলানা মতিউর রহমান নিজামী, মাওলানা দেলোয়ার হোসেন সাইদীসহ অসংখ্য নেতাকর্মীকে মিথ্যা মামলা দিয়ে গ্রেপ্তার করে তাদেরকে ফাঁসি দিয়েছে। তাদের কী বিচার চান না আপনারা? আমরা চাই বাংলাদেশে দৃষ্টান্তমূলক শাস্তি। আন্তজার্তিক ট্রাইবুন্যাল গঠন করে শেখ হাসিনাসহ সমস্ত অপরাধীদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে চাই। এই শাস্তি নিশ্চিত না হওয়া পর্যন্ত বাংলাদেশে আওয়ামী লীগ ও তাদের দোসরদের রাজনীতি করার কোনো অধিকার থাকবে না।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন, জেলা কৃষকদলের আহ্বায়ক ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি, চাঁপাইনবাবগঞ্জ পৌর বিএনপির সাবেক সহ-সভাপতি জাহাঙ্গীর কবির, পৌর সাংগঠনিক সম্পাদক আব্দুল বারেক, জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জামিউল হক সোহেল, জেলা যুবদলের আহ্বায়ক তবিউল ইসলাম তারিফ, রানিহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রহমত আলী, বিএনপি নেতা শামসুল হক, আ ক ম শহিদুল আলম বিশ্বাস পলাশ, তাসেম আলী আরও অনেক নেতাকর্মী।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img