শনিবার, জুন ১৫, ২০২৪

জামালপুরে কাউন্সিলরকে গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন

জামালপুরে এক ব্যবসায়ীর দোকান ও বাড়িতে হামলা এবং মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার দায়ে কাউন্সিলর শাহরিয়ার ইদুকে গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন স্থানীয়রা।

শুক্রবার (৮ জানুয়ারি) বিকালে শহরের নিউ কলেজ রোডে পৌরসভার সর্বস্তরের সচেতন জনগণের ব্যানারে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

ঘণ্টাব্যাপী মানববন্ধনে অ্যাডভোকেট একেএম তওফিকুল ইসলাম বাদশার সভাপতিত্বে বক্তব্য রাখেন ব্যবসায়ী একেএম জহুরুল ইসলাম মনসুর, সারোয়ার ইসলাম শান্ত, মিজানুর রহমান মিজান, আলতাব হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, মাদকাসক্ত, মাদক ব্যবসায়ী, ভূমি দস্যু ও সন্ত্রাসী কাউন্সিলর ইদু চাঁদা না পেয়ে ব্যবসায়ীর দোকানে ও বাড়িতে হামলা করেছেন। দ্রুত সময়ের মধ্যে তাকে গ্রফতার করে শাস্তির আওতায় আনার দাবি জানান তারা। তা না হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন বক্তারা।

উল্লেখ্য, গত বুধবার দুপুরে পৌর কাউন্সিলর শাহরিয়ার আলম ইদুর নেতৃত্বে চাল ব্যবসায়ী একেএম শফিকুল ইসলাম জুলহাসের দোকান ও বাড়িঘরে হামলা চালিয়ে ভাঙচুর চালানো হয়। এ ঘটনায় জামালপুর সদর থানায় কাউন্সিলর শাহরিয়ার আলম ইদুর বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img