রবিবার, জুলাই ১৪, ২০২৪

বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য আমরা রাস্তায় নেমেছি : আমীর খসরু

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য আমরা রাস্তায় নেমেছি। যতদিন বেগম খালেদা জিয়া মুক্তি পাবেন না, ততদিন গণতন্ত্র, ভোটের অধিকার, মানুষের জীবনের নিরাপত্তা থাকবে না। অনেক হয়েছে অনেক শুনেছি, অনেক দেখেছি। আর সইবো না। বেগম জিয়াকে মুক্তি দিতে হবে। তাকে জেলে নিতে যারা জড়িত সবাইকে তাদের অপরাধের শাস্তি ভোগ করতে হবে।

তিনি বলেন, বাংলাদেশে কোনো বিচার আছে? নাই। যেখানে কোনো বিচার নেই সেখানে প্রতিবাদ করে কোনো লাভ আছে? তাহলে প্রতিরোধ করতে হবে। আমরা সবাই প্রস্তুত, নেতাকর্মীরা কেউ হাল ছাড়ে নাই।

আজ শনিবার (৬ জুলাই) বিকালে চট্টগ্রামে কাজীর দেউড়িস্থ দলীয় কার্যালয় নাসিমন ভবনের সামনে নুর আহম্মেদ সড়কে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্র ঘোষিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমীর খসরু আরও বলেন, সরকার বিরোধী আন্দোলন বন্ধ হয়নি। চলমান রয়েছে। গুলি করে, গেনেড মেরে জনসভা বন্ধ করা যায়, আন্দোলন বন্ধ করা যায় না। কেউ যদি মনে করে- আন্দোলন শেষ হয়ে গেছে, বিএনপিকে নতুন করে শুরু করতে হবে! আমি পরিস্কারভাবে তাদের বলতে চাই, নতুন করে আন্দোলন শুরু করার কিছু নেই। আন্দোলন চলমান আছে।

বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলুর সভাপতিত্বে ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও বিভাগীয় সমন্বয়কারী মাহবুবের রহমান শামীমের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা গোলাম আকবর খোন্দকার, এস এম ফজলুল হক, মহানগর বিএনপির সাবেক আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন, কেন্দ্রীয় বিএনপির শ্রম সম্পাদক এ এম নাজিম উদ্দীন, মহানগর বিএনপির সাবেক সদস্য সচিব আবুল হাশেম বক্কর, কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ভিপি হারুনুর রশীদ, ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন, কেন্দ্রীয় সদস্য সাথী উদয় কুসুম বড়ুয়া ও দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এনামুল হক এনাম প্রমুখ।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img