রবিবার, জুলাই ১৪, ২০২৪

ইসলামী আন্দোলন বাংলাদেশ নওগাঁ জেলার প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

ভারতের সাথে দেশ বিরোধী গোলামীর চুক্তি অনতিবিলম্বে বাতিল এবং দুর্নীতিবাজদের গ্রেফতার করে কঠিন শাস্তির দাবিতে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ নওগাঁ জেলা।

শুক্রবার (৫ জুলাই) বাদ জুমা নওগাঁ নওজোয়ান মাঠের পূর্ব গেইটে জেলা সভাপতি মাস্টার মুহাম্মাদ আশরাফুল ইসলাম এর সভাপতিত্বে এবং জেলা সেক্রেটারি প্রভাষক শহিদুল আলম এর সঞ্চালনায় এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তারা ভারতের সাথে দেশ বিরোধী চুক্তি অবিলম্বে বাতিল ও দূর্নীতিবাজদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি দিতে সরকারের প্রতি আহবান জানান

বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নওগাঁ জেলার সিনিয়র সদস্য ও কেন্দ্রীয় শুরা সদস্য মাওলানা আব্দুর রহমান, এসিস্ট্যান্ট সেক্রেটারি মুহাম্মদ শফিকুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা আজিমুদ্দীন, অর্থ সম্পাদক হাফেজ মাওলানা ইব্রাহিম খলিল, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক মুহাম্মাদ মুন্জুরুল ইসলাম, দফতর সম্পাদক ও নওগাঁ সদর থানা সভাপতি আলহাজ্ব আব্দুল হক সাহেব, বাংলাদেশ মুজাহিদ কমিটির জেলা সদর মাওলানা উমর আলী, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নওগাঁ জেলা সভাপতি মুহাম্মাদ নাজমুল ইসলাম, ইসলামী আন্দোলন বাংলাদেশ পোরশা উপজেলা সভাপতি মাওলানা হুজ্জাতুল্লাহ শেখ, সেক্রেটারি মাওলানা ক্বারী মামুনূর রশীদ শাহ প্রমুখ।

নওগাঁ নওজোয়ান মাঠের পূর্ব গেইট থেকে শুরু হয়ে বিক্ষোভ মিছিলটি মুক্তির মোড় হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। নওগাঁ মুক্তির মোড়ে মাওলানা আব্দুর রহমান এর এর সংক্ষিপ্ত মুজানাতের মাধ্যমে মিছিলটি সমাপ্ত ঘোষণা করা হয়।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img