বৃহস্পতিবার, অক্টোবর ২৪, ২০২৪

ভারত বাংলাদেশের মানুষের নয় বরং একটি দলের বন্ধু : ডা. জাহিদ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেছেন, ভারত বাংলাদেশের মানুষের বন্ধু নয়, শুধু একটি দল ও একটি পরিবারের বন্ধু।

আজ বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে লক্ষ্মীপুর পৌরসভার বাঞ্ছানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের (বোর্ড স্কুল) সামনে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের আয়োজনে বন্যার্তদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডা. জাহিদ বলেন, তারা যখন দেখলো শেখ হাসিনা পালিয়েছে, তখন পানির গেইট খুলে দিল। আর পানিতে ফেনী, নোয়াখালী, লক্ষ্মীপুর, মৌলভীবাজারসহ দক্ষিণাঞ্চল ভেসে গেল।

তিনি আরো বলেন, ভারত বাংলাদেশের মানুষকে সবসময় কষ্ট দেয়। আর এ দেশের মানুষ যখন কষ্টে থাকে, তখন বিএনপি মানুষের পাশে থাকে। অতপর বন্যাদুর্গতদের হাতে ত্রাণসামগ্রী তুলে দেন জাহিদসহ বিএনপি নেতৃবৃন্দ।

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজিব আহসানের সঞ্চালনায় ত্রাণ বিতরণী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, যুগ্ম-মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ও লক্ষ্মীপুর জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দিন সাবু প্রমুখ।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img