শনিবার, মে ১৮, ২০২৪

গাজ্জায় খাদ্য বিতরণ করল বাংলাদেশের হাফেজ্জী হুজুর সেবা ফাউন্ডেশন

ইহুদিবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরাইলী বাহিনীর হামলায় গাজ্জা উপত্যকায় তৈরি হয়েছে ভয়াবহ মানবিক বিপর্যয়। যুদ্ধ বিধ্বস্ত সেই গাজ্জার খান ইউনিসের আশ্রয় শিবিরের অনাহারে থাকা অসহায় ক্ষুধার্ত শিশুদের মাঝে খাদ্য বিতরণ করেছে বাংলাদেশের হাফেজ্জী হুজুর সেবা ফাউন্ডেশন।

আজ শনিবার (৪ মে) দুপুরে আমেরিকাভিত্তিক প্রবাসী বাংলাদেশিদের চ্যারিটি সংস্থা আশ ফাউন্ডেশনের সহযোগিতায় ফিলিস্তিনের গাজ্জার খান ইউনিসের আল মায়াউশির বিভিন্ন ক্যাম্পে ১২৫০ জন অসহায় ক্ষুধার্ত শিশুর মাঝে বিতরণ করা হয় রান্না করা খাবার।

কায়রোতে অবস্থানরত হাফেজ্জী হুজুর সেবা ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা রজীবুল হক বলেন, মিশরে আমাদের সংক্ষিপ্ত সফরের নানামুখী কর্মসূচির মধ্যে গাজ্জার খান ইউনিসের শরণার্থী শিবিরে খাদ্য বিতরণ করতে পেরে ভালো লাগছে। বাংলাদেশি সাধারণ মানুষের অনুদানে শতশত শিশুর মুখে ক্ষণিকের জন্য হলেও হাসি ফোটাতে পেরেছি।

গাজ্জার প্রত্যন্ত এলাকায় কাজ করা চ্যারিটি সংস্থা আশ ফাউন্ডেশনের সভাপতি প্রকৌশলী মুহাম্মদ নাছির উদ্দিন জানান, এই খাবার কর্মসূচির পর হাফেজ্জী হুজুর সেবা ফাউন্ডেশনের সাথে যৌথভাবে খুব শিগগিরই বাস্তবায়িত হবে, আশ ফাউন্ডেশনের ৩নং মসজিদ ও সোলার বিদ্যুৎ প্রকল্প (২)।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img