শনিবার, জুন ১৫, ২০২৪

ইসলামী আন্দোলন রাজনীতিতে গুণগত পরিবর্তন চায় : চরমোনাই পীর

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী রেজাউল করীম বলেছেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ জনগণের অধিকার প্রতিষ্ঠায় রাজনীতিতে গুণগত পরিবর্তনের জন্যে কাজ করে যাচ্ছে। বর্তমানে দেশে সুস্থ ধারার রাজনীতি নেই। মানুষের নাগরিক ও মানবিক অধিকার ভুলুণ্ঠিত। দেশে একদলীয় ও কর্তৃত্ববাদী শাসন চলছে। নিয়মতান্ত্রিক রাজনীতির পথ রুদ্ধ করে রেখেছে সরকার।

তিনি বলেন, সর্বত্র ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করা হয়েছে। মানুষের জান-মাল, ইজ্জত আব্রুর নিরাপত্তা নেই। সরকার প্রশাসনকে দলীয় স্বার্থে ব্যবহার করছে। সর্বত্র দুর্নীতি, লুটপাট চলছে।

আজ (১ জানুয়ারি)  শনিবার পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে অনুষ্ঠিত দিনব্যাপী ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় মজলিসে শুরার দ্বি-বার্ষিক অধিবেশনে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শুরার অধিবেশনে ১১ সদস্যের প্রেসিডিয়াম, ৬৩ সদস্যের কেন্দ্রীয় মজলিসে আমেলা এবং ১৯ সদস্যের উপদেষ্টা পরিষদ পূন:গঠন করা হয়। শুরার অধিবেশনে বিগত সেশনের সাংগঠনিক প্রতিবেদন পেশ এবং আগামী দুই বছরের জন্য পরিকল্পনা গ্রহণ করা হয়। এছাড়াও স্থানীয় পৌরসভা ও ৪৫৫৬ ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণের জন্যে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হয়।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img