বৃহস্পতিবার, অক্টোবর ২৪, ২০২৪

চট্টগ্রাম ইসলামি বইমেলায় ‘গল্পে আঁকা নবীজির মুজিযা’ বইয়ের মোড়ক উন্মোচন

চট্টগ্রাম ইসলামী বইমেলায় আয-যিহান পাবলিকেশন থেকে প্রকাশিত মুফতী ইসতিয়াক চৌধুরীর অনুবাদিত বই ‘গল্পে আঁকা নবিজির মুজিযা’ বইয়ের মোড়ক উন্মোচন হয়েছে।

সোমবার (৩০ সেপ্টেম্বর) বাদ আসর চট্টগ্রাম লালখান বাজার মাদ্রাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত ২০২৪ ইসলামী বইমেলায় আলী উসামা আইয়ুবের উপস্থাপনায় এ মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়।

আয-যিহান পাবলিকেশন্স এর সত্ত্বাধিকারী মাওলানা জাহেদুল ইসলাম যিহান এর সভাপতিত্বে অনুষ্ঠিত মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক মুফতী হুমায়ুন কবির।

অনুষ্ঠানে বক্তারা বলেন, কোমলমতি শিশুদের অপসংস্কৃতির ভয়াল থাবা থেকে রক্ষা করার জন্য বেশি বেশি ইসলামি শিশু সাহিত্য রচনা করা অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়।কিন্তু দুঃখজনক হলেও সত্য যে শিশুদের জন্য বাজারে তেমন ইসলামি শিশু সাহিত্য রচনা হয়নি। ছোটদের জন্য লিখিত ‘গল্পে আঁকা নবিজির মুজিযা’ সিরিজ ছোটদের জন্য অনেক উপকারী হবে বলে সবাই আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে আরো অনুভূতি প্রকাশ করেন বিশিষ্ট লেখক মাওলানা তানজিল আরেফিন আদনান, কবি মাহমুদুল হাসান নিজামী, মাওলানা মুহাম্মদ শাহাদাত, মাওলানা হাবিবুল্লাহ মিসবাহ, মুহাম্মদ নুরুল আলম মাদানি, মাওলানা মুহাম্মদ এমদাদুল্লাহ, মাওলানা মইন উদ্দিন, মাওলানা আব্দুল্লাহ আল মামুন, মাওলানা মোজাম্মেল হক চৌধুরী, ইনসাফের চট্টগ্রাম প্রতিনিধি মাওলানা মাহবুবুল মান্নান।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img