মঙ্গলবার, মে ২১, ২০২৪

জাতীয় হাফেজে কুরআন পরিষদের দায়িত্বশীল কর্মশালা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

জাতীয় হাফেজে কুরআন পরিষদ বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটি পুনর্গঠন,দায়িত্বশীল কর্মশালা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১মে) সকাল দশটা থেকে চট্টগ্রাম জিইজি মোড়স্থ জিইজি প্যালেস হোটেল এন্ড রেষ্টুরেন্টে সংগঠনের সভাপতি মাওলানা হাফেজ মাসুম বিল্লাহ সভাপতিত্বে অনুষ্ঠিত হবে।

সংগঠনের কেন্দ্রীয় সেক্রেটারী মাওলানা হাফেজ মোহাম্মদ নোমান এর সঞ্চালনায় অনুষ্ঠিত দায়িত্বশীল কর্মশালা ও মতবিনিময় সভায় কেন্দ্রীয়, জেলা,মহানগর ও বিভিন্ন শাখার দায়িত্বশীলগন সংগঠনের উন্নয়নকল্পে আলোচনা করেন ও গুরুত্বপূর্ণ মতামত প্রদান করেন।

অনুষ্ঠানে জাতীয় হাফেজে কুরআন পরিষদ বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটি মাওলানা হাফেজ মাসুম বিল্লাহকে সভাপতি, মাওলানা হাফেজ মুহাম্মদ নোমানকে সেক্রেটারি ও মাওলানা হাফেজ রিদওয়ানুল হক শাকিরকে সাংগঠনিক সম্পাদক করে পুনর্গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন সহ-সভাপতি যথাক্রমে ইঞ্জিনিয়ার হাফেজ আব্দুর রহমান, হাফেজ সালাহ উদ্দিন, ইঞ্জিনিয়ার হাফেজ মকছুদ বিন কমরী,প্রভাষক হাফেজ নাঈম,মাওলানা হাফেজ মিসবাহ উদ্দিন ও হাফেজ সাইফুল্লাহ মুনির।

যুগ্ম-সাধারণ সম্পাদক হাফেজ মাহফুজুর রহমান মিনহাজ,মাওলানা হাফেজ আব্দুল্লাহ আল মামুন,হাফেজ মোহাম্মদ সাজ্জাদ রশীদ মারুফ ও হাফেজ কাজী আব্দুল্লাহ আল মামুন।

সহ-সাংগঠনিক সম্পাদক হাফেজ শহিদুল্লাহ, হাফেজ মোহাম্মদ বদিউল আলম। অর্থ সম্পাদক মাওলানা হাফেজ আব্দুল বারী মোহাম্মদ শহিদুল্লাহ,দপ্তর ও প্রচার সম্পাদক মাওলানা হাফেজ মাহবুবুল মান্নান, শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক হাফেজ মোহাম্মদ সাইদ আহমদ নাসিফ,আইন বিষয়ক সম্পাদক এডভোকেট হাফেজ মোহাম্মদ ইস্কান্দার চৌধুরী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাফেজ মোহাম্মদ আকরাম ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হাফেজ ডা: সৈয়দ আল মোস্তফা।

কার্যকরী পরিষদের সদস্যরা হলেন হাফেজ হাবিব আজাদ,হাফেজ মোহাম্মদ জাকারিয়া মামুন, হাফেজ ডা: ইমরুল হাসান,হাফেজ মোহাম্মদ তোয়াহা, হাফেজ দেলাওয়ার হোসাইন সাকী ও হাফেজ মোহাম্মদ হাসান প্রমুখ।

অনুষ্ঠানে কেন্দ্রীয়, জেলা,মহানগর ও বিভিন্ন শাখার নেতৃবৃন্দ ও দাতা সদস্যগন উপস্থিত ছিলেন।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img
spot_img