আশরাফ মাহদী সহ উলামায়ে কেরামকে হয়রানি করা বন্ধ করুন: ছাত্র জমিয়ত

সম্প্রতি চট্টগ্রামের একটি ঘটনাকে কেন্দ্র করে দেশের নয়জন আলেমদের বিরুদ্ধে পরিকল্পিত মিথ্যা মামলা করা হয়েছে উল্লেখ করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ছাত্র জমিয়ত বাংলাদেশ ঢাকা মহানগরীর সভাপতি মাওলানা মুহাম্মাদুল্লাহ কাসেমী সহ মহানগরীর নেতৃবৃন্দ।

সোমবার (২৭ জুলাই) রাতে সংবাদ মাধ্যমে প্রেরিত ছাত্র জমিয়ত বাংলাদেশ ঢাকা মহানগরীর প্রচার ও প্রকাশনা সম্পাদক নূর হোসাইন স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি এই প্রতিবাদ জানান।

ছাত্র জমিয়ত নেতা মুহাম্মাদুল্লাহ কাসেমী বলেন, আশরাফ মাহদী দেশের সম্ভাবনাময়ী মেধাবী তরুণ। মিশরের জামিয়া আল আজহার বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। উচ্চশিক্ষার জন্য মিশর যাওয়ার পথে চট্টগ্রামের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুবাই থেকে তাঁকে ফিরিয়ে আনা হয়। এখনো তাঁকে বাংলাদেশ এয়ারপোর্টে পরিকল্পিতভাবে হয়রানি করা হচ্ছে।

তিনি বলেন, মিথ্যা মামলায় আরো যাদেরকে হয়রানি করা হচ্ছে তারা হলেন, চট্টগ্রামের লালখান বাজার মাদরাসার নির্বাহী পরিচালক শায়েখ মুফতী হারুন ইজহার, মাওলানা যুবায়ের আহমদ, মুফতী সাখাওয়াত হোসাইন রাজি, মাওলানা মীর মুহাম্মদ ইদ্রীস, মাওলানা জাকারিয়া নোমান ফয়েজী, মুহাম্মদ আহসান উল্লাহ, মাওলানা আসাদ উল্লাহ আসাদ, মাওলানা কামরুল ইসলাম। আমরা স্পষ্ট ভাষায় বলতে চাই অনতিবিলম্বে উদ্দেশ্যপ্রণোদিত হয়রানীমূলক মিথ্যা মামলা প্রত্যাহার করে আল্লামা মুফতি ফজলুল আমিনী (রাহ.)এর সুযোগ্য দৌহিত্র মাওলানা আশরাফ মাহদীসহ সকল উলামায়ে কেরামকে হয়রানি করা বন্ধ করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *