মঙ্গলবার, জুন ২৮, ২০২২

পুলিশ ছাড়া আওয়ামী লীগ মাঠে নামতে পারবে না : মান্না

ক্ষমতাসীন আওয়ামী লীগ পুলিশ ছাড়া দেশের কোনো প্রান্তেই মাঠে নামতে পারবে না বলে মন্তব্য করেছেন নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না।

বৃহস্পতিবার (২৬ মে ) বিকালে নাগরিক ঐক্য আয়োজিত আন্তর্জাতিক গুম প্রতিরোধ সপ্তাহ উপলক্ষে এক সেমিনারে এসব কথা বলেন তিনি। জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে এ সেমিনারের আয়োজন করা হয়।

তিনি বলেন, সত্যি সত্যি যদি সাহস থাকে আপনাদের তাহলে পুলিশ রেখে মাঠে আসেন। আমি চ্যালেঞ্জ নিচ্ছি। যে কোনো জায়গায় দেশের জনগণ একরকম বসে আছে যে আওয়ামী লীগ পুলিশ ছাড়া নামতে পারবে না।

সরকারকে উদ্দেশ করে মাহমুদুর রহমান মান্না বলেন, কেন পুরো দেশকে এভাবে গজব করার জন্য লেগে গেছেন। দেশটি এমনিতেই গেছে এরপর আগুন লাগিয়ে দেবে তারা। ঢাকা বিশ্ববিদ্যালয়ের মতো জায়গায় এই ধরনের আগুন জ্বালানোর চেষ্টা করছেন। নিজেরাই আগুন জ্বালানোর চেষ্টা করছে। ওই আগুনে ওরাই পুড়ে মরবে, আপনারা সবাই অপেক্ষা করেন।

গুমের শিকার পরিবারের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা কয়জন কাকে ফিরে পাবেন? কিন্তু যাতে ফিরে পেতে পারেন সেজন্যই এই সরকারের বিরুদ্ধে লড়াই করতে হবে। এরা টিকতে পারবে না। এ সরকারের কাছে ফরিয়াদ করে কোনো লাভ নেই। অনেক কষ্টের কথা আমরা শুনেছি।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img