বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

করোনায় প্রতি জেলায় ‘হেল্প সেন্টার’ স্থাপন করবে বিএনপি

বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, করোনাভাইরাসের সংক্রমণ ও মৃত্যু ঊর্ধ্বগতিতে সারাদেশে বিএনপির জেলা কার্যালয়গুলোকে কেয়ার সেন্টার হিসেবে গড়ে তোলা হচ্ছে।

তিনি বলেন, দলের পক্ষ থেকে প্রতিটি জেলায় একটি করে ‘হেল্প সেন্টার’ স্থাপন করা হবে। কেন্দ্র থেকে সেখানে ঔষুধ এবং খাদ্য সামগ্রী পাঠানো হবে। জেলা সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে এসব জিনিস নেতাকর্মীরা সুষম বন্টণের মাধ্যমে বাড়ি বাড়ি পৌঁছে দেবেন।

শনিবার (১৭ জুলাই) নাটোরে দলের পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, অক্সিজেন সিলিন্ডার ও ঔষধ সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধনকালে এক ভার্চুয়াল আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, দেশের সব ধরনের সংকটে বিএনপি মানুষের পাশে থাকে। গত বছর দুই কোটি মানুষের কাছে আমরা সাহায্য পৌঁছে দিতে পেরেছিলাম। এবারও আগের মতোই ব্যবস্থা নিয়েছি।

নাটোরের জেলা বিএনপি কার্যালয়ে ১২টি অক্সিজেন সিলিন্ডার, ৩০ হাজার মাস্ক ও প্রয়োজনীয় ওষুধ নিয়ে যাত্রা শুরু করে সুরক্ষা কেন্দ্রটি। ৪টি হটলাইন নম্বরে ফোন করে অথবা সরাসরি দলীয় কার্যালয় থেকে করোনা রোগীরা সেবা নিতে পারবেন বলে জানা যায়।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img