সোমবার, অক্টোবর ১৮, ২০২১

জিয়াউর রহমান ছিলেন পাকিস্তানের ‘এজেন্ট ও গুপ্তঘাতক’: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে পাকিস্তানের এজেন্ট ও গুপ্তঘাতক বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

তিনি বলেন, জিয়াউর রহমান ছিলেন পাকিস্তানের এজেন্ট ও গুপ্তঘাতক। বাংলাদেশ ও দেশের মাটিকে কোনোদিন বিশ্বাস করেননি জিয়া ও খালেদা। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় ‘খুনি’ জিয়ার স্মৃতি জাদুঘর থাকবে না। রাষ্ট্রীয় অর্থে পরিচালিত জাদুঘর জিয়ার নামে থাকতে পারে না। তাই চট্টগ্রাম পুরাতন সার্কিট হাউসে জিয়ার নামে চলা জাদুঘর সরিয়ে ফেলা হবে। ওই ভবনকে পুনরায় সার্কিট হাউস করা হবে।

বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর) সকালে জামালপুরের সরিষাবাড়ীর বয়ড়া ইসরাইল আহম্মদ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

মুরাদ হাসান বলেন, বিএনপি বাংলার ইতিহাসের কালো অধ্যায়। দেশকে শান্তি, উন্নয়ন, গণতন্ত্র, অসাম্প্রদায়িক বৈষম্য মুক্তির ধাপে নিয়ে যেতে হলে এই শত্রুকে ধ্বংস করতে হবে। বিএনপি এখন ইতিহাসের ডাস্টবিন ও ময়লার টিন। এই ডাস্টবিন নিয়ে আমরা গণতন্ত্রের পথে হাঁটতে পারবো না। খালেদা জিয়ার চক্রান্ত এখনও অব্যাহত আছে।

তিনি বলেন, কোনও ‘খুনিকে’ দেশের রাজনীতিতে হালাল হতে দেবো না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহস আছে। তিনি নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুসহ অনেক উন্নয়ন কার্যক্রমের মধ্য দিয়ে সেটি প্রমাণ করেছেন।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img