সোমবার, অক্টোবর ১৮, ২০২১

হেলাল উদ্দিনের ইন্তিকালে খেলাফতে মজলিসের শোক

খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও পটুয়াখালী জেলার সাধারণ সম্পাদক এডভোকেট মুহাম্মাদ হেলাল উদ্দিনের ইন্তকালে গভীর শোক প্রকাশ করেছে খেলাফত মজলিস।

খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও পটুয়াখালী জেলার সাধারণ সম্পাদক এডভোকেট মুহাম্মাদ হেলাল উদ্দিন আজ দুপুর সাড়ে ১১টায় রাজধানীর এসআইবিএল ফাউন্ডেশন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধিন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না ল্লিাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিলো ৬৫ বছর।

তিনি স্ত্রী, ২ ছেলে, ২ মেয়ে রেখে যান। কর্মজীবনে প্রথমে তিনি একজন ব্যাংকার ও পরে আইনজীবী হিসেব পটুয়াখালী বারে কর্মরত ছিলেন। অাগামীকাল সকালে জানাজা শেষে পটুয়াখালীর জৈনপুর দায়রা শরীফ গোরস্থানে মরহুমকে দাফন করা হবে
খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও পটুয়াখালী জেলার সাধারণ সম্পাদক এডভোকেট মুহাম্মাদ হেলাল উদ্দিনের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও ভারপ্রাপ্ত মহাসচিব এডভোকেট জাহাঙ্গীর হোসাইন বলেন, এডভোকেট হেলাল উদ্দিন ছাত্র জীবন থেকে মৃত্যুর পূর্ব পর্যন্ত খেলাফত প্রতিষ্ঠার আন্দোলনে সম্পৃক্ত ছিলেন। খেলাফত মজলিসের একজন নির্ভরশীল সদস্য হিসেবে দ্বীনী আন্দোলনের কাজে তাঁর গুরুত্বপূর্ণ ভূমিকা স্মরণীয় হয়ে থাকবে। তাঁর মৃত্যুতে সৃষ্ট শূন্যতা পূরণ হবার নয়।

প্রদত্ত শোক বাণীতে নেতৃদ্বয় এডভোকেট হেলাল উদ্দিনের রুহের মাগফিরাত কামনা করেন ও তার জন্য জান্নাতের সুউচ্চ মাকাম প্রার্থনা করে মহান আল্লাহর দরবারে দু’য়া করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। এডভোকেট হেলাল উদ্দিনের মৃত্যুতে খেলাফত মজলিস পটুয়াখালী জেলা সভাপতি মাওলানা মুহাম্মদ আবুল কাশেম গভীর শোক প্রকাশ করে মরহুমের রুহের মাগফিরাত কমানা করেন ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img