বৃহস্পতিবার, জুন ৩০, ২০২২

১১৬ আলেমের বিরুদ্ধে দুদক মাঠে নামলে জনগন ঘরে বসে থাকবে না: নেজামে ইসলাম পার্টি

সম্প্রতি, কথিত ভুঁইফোড় সংগঠন ঘাদানিকের ছত্রছায়ায় গঠিত গণ কমিশন নামক একটি কুচক্রী মহল দেশের বিরাজমান শান্তি শৃঙ্খলা ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার উদ্দেশ্যে গভীর ষড়যন্ত্রের অংশ হিসেবে দেশের খ্যাতিমান ১১৬ জন আলেমের বিরুদ্ধে দুদকে যে শ্বেতপত্র দিয়েছে তার আলোকে দুদক তদন্ত শুরু করেছে মর্মে সংবাদের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির আমীর মাওলানা সারওয়ার কামাল আজিজি ও মহাসচিব মাওলানা মুসা বিন ইযহার।

আজ বৃহস্পতিবার (২৩ জুন) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে নেতৃদ্বয় এর প্রতিবাদ জানান।

বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, গণ কমিশনের এই ষড়যন্ত্রে দুদক পা দিলে দেশের মানুষের মাঝে এর মারাত্মক প্রভাব পড়বে। এদেশের আলেম উলামার ইজ্জত রক্ষা করতে জনগণ সেন্টিমেন্টাল হয়ে কিছু করলে এর দায় সরকার এড়াতে পারবে না।

নেতৃদ্বয় অবিলম্বে এই তামাশা বন্ধ করে শান্তি শৃঙ্খলা বিঘ্নের অপচেষ্টা কারী কথিত গণ কমিশন নেতৃবৃন্দকে আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি দাড় করানোর আহবান জানান। নইলে সরকার কে এর চরম খেসারত দিতে হবে বলেও হুঁশিয়ারি দেন তারা।

নেতৃদ্বয় আরো বলেন, দেশে মেগা দুর্নীতি চলছে। সুইস ব্যাংকে হাজার হাজার কোটি ডলার পাচারের সংবাদ প্রকাশিত হয়েছে। বিশ্বের বিভিন্ন জায়গায় মুষ্টিমেয় বাংলাদেশীর লক্ষকোটি টাকা পাচারের ঘটনা ওপেন সিক্রেট। এসব রাঘব বোয়াল দুর্নীতিবাজদের বিরুদ্ধে তদন্ত করে দুদককে তার উপর অর্পিত দায়িত্ব পালন করা উচিত।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img