রবিবার, ডিসেম্বর ৫, ২০২১

ইসলামের নামধারী কিছু গোষ্ঠী স্বার্থ হাসিলের চেষ্ঠা করেছে : চরমোনাই পীর

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী রেজাউল করীম বলেছেন, সর্বকালের সর্বশ্রেষ্ট মানব রাসূল সাঃ এর আদর্শ প্রতিষ্ঠা ছাড়া কখনোই শান্তি ও সমৃদ্ধি আসতে পারে না। ক্যাম্পাসগুলোতে রাসূল সাঃ এর আদর্শ প্রচারে ইশা ছাত্র আন্দোলন যে অতুল ভুমিকা পালন করছে তা সর্বমহলে প্রশংসিত হয়েছে তার ধারাবাহিকতা বজায় রাখতে হবে।

গতকাল ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্বের আওতাধীন সকল ক্যাম্পাসের প্রতিনিধিদের নিয়ে আয়োজিত ক্যাম্পাস প্রতিনিধি সম্মেলন-২০২১-এ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চরমোনাই পীর বলেন, ইসলামের নামধারী কিছু গোষ্ঠী এদেশে বার বার আদর্শ জলাঞ্জলী দিয়ে নিজেদের স্বার্থ হাসিলের চেষ্ঠা করেছে। কিন্তু ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রতিষ্ঠার পর থেকে আজও নীতি আদর্শের ব্যাপারে কখনোই আপোষ করেনি। আদর্শিক জাতি গঠনে আদর্শিক নাগরিক তৈরীর কোন বিকল্প নেই। তিনি ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সকল নেতা কর্মীকে দেশ ও জাতির কল্যানে আত্মগঠন এর আহবান জানান।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন- এর কেন্দ্রীয় সভাপতি নূরুল করীম আকরাম। তিনি বলেন, বর্তমান জাহেলি সমাজের মতোই জাহেলিয়াতে পূর্ণ একটি পরিবেশে রাসূল সাঃ সকল মতবাদ এর উপর ইসলামের শ্রেষ্ঠত্ব প্রমাণ করার মাধ্যমে অন্ধকার দূর করে আলোকিত সমাজ প্রতিষ্ঠা করেছিলেন। ইশা ছাত্র আন্দোলনের প্রতিটি নেতাকর্মীকে ইসলামের অনুশাসন প্রতিষ্ঠার মাধ্যমে সকল জাহেলিয়াতের অবসান ঘটানোর জন্য নিরলস ভূমিকা পালন করতে হবে। ইসলামী শাসন প্রতিষ্ঠার দীক্ষাকে ক্যাম্পাসের সকল ছাত্র জনতার কাছে পৌছে দেয়ার আহবান জানান তিনি।

ক্যাম্পাস প্রতিনিধি সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর সাবেক কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করীম মারুফ, সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণের সাবেক সভাপতি সৈয়দ ওমর ফারুক, ইশা ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্বের সহ-সভাপতি সাব্বির আহমেদ, সাংগঠনিক সম্পাদক জসিম খাঁ, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক মাইনুল ইসলাম সহ ক্যাম্পাস প্রতিনিধিগন, নগর ও থানা নেতৃবৃন্দ।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img